scorecardresearch
 

IRCTC-Zomato Deal: ট্রেন সফরেই আপনার পছন্দের খাবার পৌঁছে দেবে Zomato, বড় চুক্তি IRCTC-এর সঙ্গে

IRCTC-Zomato Deal: রেল যাত্রীদের জন্য সুখবর। এখন আইআরসিটিসি, রেলের টিকিট সংরক্ষণ পরিষেবা প্রদানকারী পোর্টাল, অনলাইন ফুড ডেলিভারি কোম্পানি Zomato-এর মাধ্যমে আপনার পছন্দের খাবার ট্রেনে আপনার বার্থে পৌঁছে দেবে।

Advertisement
ট্রেন সফরেই আপনার পছন্দের খাবার পৌঁছে দেবে Zomato, বড় চুক্তি IRCTC-এর সঙ্গে! ট্রেন সফরেই আপনার পছন্দের খাবার পৌঁছে দেবে Zomato, বড় চুক্তি IRCTC-এর সঙ্গে!
হাইলাইটস
  • রেল যাত্রীদের জন্য সুখবর।
  • এখন আইআরসিটিসি, রেলের টিকিট সংরক্ষণ পরিষেবা প্রদানকারী পোর্টাল, অনলাইন ফুড ডেলিভারি কোম্পানি Zomato-এর মাধ্যমে আপনার পছন্দের খাবার ট্রেনে আপনার বার্থে পৌঁছে দেবে।

IRCTC-Zomato Deal: রেল যাত্রীদের জন্য সুখবর। এখন আইআরসিটিসি, রেলের টিকিট সংরক্ষণ পরিষেবা প্রদানকারী পোর্টাল, অনলাইন ফুড ডেলিভারি কোম্পানি Zomato-এর মাধ্যমে আপনার পছন্দের খাবার ট্রেনে আপনার বার্থে পৌঁছে দেবে। এর জন্য আইআরসিটিসি জোমাটোর সঙ্গে চুক্তি করেছে। IRCTC-এর সঙ্গে এই চুক্তির পর, Zomato-এর স্টক বুধবারের ট্রেডিং সেশনে এক বছরের উচ্চতায় লেনদেন করছে।

স্টক এক্সচেঞ্জের সঙ্গে একটি নিয়ন্ত্রক ফাইলিংয়ে, আইআরসিটিসি জানিয়েছে যে রেল যাত্রীরা জোমাটোর সঙ্গে আইআরসিটিসি-র ই-ক্যাটারিং পোর্টালের মাধ্যমে খাবারের প্রি-বুক করতে সক্ষম হবেন, আইআরসিটিসি-এর ই-ক্যাটারিং-এর অধীনে তারা অর্ডার করতে পারে এমন খাবারের পরিসর প্রসারিত করতে পারবেন। চুক্তি স্বাক্ষরিত হয়েছে। অর্ডার মিল ডেলিভারির জন্য। এই চুক্তির অধীনে, ধারণার প্রমাণ হিসাবে Zomato IRCTC-এর ই-ক্যাটারিং পোর্টালের মাধ্যমে প্রি-অর্ডার করা খাবারের সরবরাহ এবং ডেলিভারি প্রথম পর্যায়ে পাঁচটি রেলস্টেশনে অর্থাৎ নয়াদিল্লি, প্রয়াগরাজ, কানপুর, লখনউতে করা হবে। এবং এটি বারাণসীতে করবে।

প্রথম পর্যায়ে পাঁচটি রেলস্টেশনে খাদ্য সরবরাহ ও বিতরণ করা হচ্ছে। তবে আগামী দিনে এসব সেবা আরও বাড়ানো হবে। খাদ্য সরবরাহ এবং সরবরাহের জন্য অন্যান্য রেলওয়ে স্টেশনগুলিকেও জোমাটোর সঙ্গে সংযুক্ত করা হবে। আপনি IRCTC-এর ই-ক্যাটারিং পোর্টালে গিয়ে আপনার পছন্দের খাবার অর্ডার করতে পারেন। IRCTC হল ভারতীয় রেলওয়ের ই-টিকিটিং পোর্টালের একক।

আরও পড়ুন

এই খবরের কারণে, বুধবারের ট্রেডিং সেশনে Zomato-এর স্টক ব্যাপক বৃদ্ধি পেয়েছে। দিনের লেনদেনে Zomato এর স্টক তার এক বছরের সর্বোচ্চ ১১৫.১০ টাকায় পৌঁছেছে। যাইহোক, বাজারে পতনের সঙ্গে, স্টকটি কমেছে এবং বর্তমানে ১১০.৬০ টাকায় ট্রেড করছে। যেখানে IRCTC শেয়ার ১.৬০ শতাংশ পতনের সঙ্গে ৭০৩.২০ টাকায় লেনদেন করছে।
 

TAGS:
Advertisement