scorecardresearch
 

Kolkata Blood Bank Numbers: বিপদ বলে আসে না; লিখে নিন-সঙ্গে রাখুন কলকাতার ব্লাড ব্যাঙ্কগুলির নম্বর

Kolkata Blood Bank Numbers: মেডিক্যাল ইমার্জেন্সির মতো পরিস্থিতিতে হাতের কাছে ব্লাড ব্যাঙ্কগুলির ঠিকানা আর ফোন নম্বর থাকা খুব জরুরি। এই প্রতিবেদনে তাই কলকাতার বড় বড় সরকারি ব্লাড ব্যাঙ্কগুলির ঠিকানা আর ফোন নম্বর দেওয়া হল। দেখে নিন, লিখে রাখুন...

Advertisement
বিপদ বলে আসে না; লিখে নিন-সঙ্গে রাখুন কলকাতার ব্লাড ব্যাঙ্কগুলির নম্বর। বিপদ বলে আসে না; লিখে নিন-সঙ্গে রাখুন কলকাতার ব্লাড ব্যাঙ্কগুলির নম্বর।
হাইলাইটস
  • মেডিক্যাল ইমার্জেন্সির মতো পরিস্থিতিতে হাতের কাছে ব্লাড ব্যাঙ্কগুলির ঠিকানা আর ফোন নম্বর থাকা খুব জরুরি।
  • এই প্রতিবেদনে তাই কলকাতার বড় বড় সরকারি ব্লাড ব্যাঙ্কগুলির ঠিকানা আর ফোন নম্বর দেওয়া হল।

Kolkata’s Blood Bank Phone Numbers: বিপদ কখনও বলে আসে না। যে কোনও সময় আপনার সামনে মেডিক্যাল ইমার্জেন্সির মতো পরিস্থিতি তৈরি হতেই পারে। বিশেষ করে কোনও দুর্ঘটনায় রক্তের প্রয়োজন হলে ব্লাড ব্যাঙ্কের ফোন নম্বর পেতে হিমশিম খেতে হয়। যাদের নিয়মিত রক্ত নিতে হয়, হঠাৎ তাদের শারীরিক অবস্থার অবনতি হলে ব্লাড ব্যাঙ্কগুলির ঠিকানা আর ফোন নম্বর পেতে সমস্যায় পড়তে হয় রোগীর আত্মীয়দের।

এই মেডিক্যাল ইমার্জেন্সির মতো পরিস্থিতিতে হাতের কাছে ব্লাড ব্যাঙ্কগুলির ঠিকানা আর ফোন নম্বর থাকা খুব জরুরি। এই প্রতিবেদনে তাই কলকাতার বড় বড় সরকারি ব্লাড ব্যাঙ্কগুলির ঠিকানা আর ফোন নম্বর দেওয়া হল। দেখে নিন, লিখে রাখুন...

কলকাতার ব্লাড ব্যাঙ্কের ফোন নম্বর:
•    এসএসকেএম হাসপাতাল ব্লাড ব্যাঙ্ক (SSKM Hospital Blood Bank): এজেসি বোস রোড, কলকাতা ৭০০০২০। যোগাযোগ: ০৩৩-২২২৩-৪১৭৪, ৯৩৩৯২-০৭৮৪২ (মোবাইল)।
•    সেন্ট্রাল ব্লাড ব্যাঙ্ক (Central Blood Bank): ২০৫ বিবেকানন্দ রোড, মানিকতলা, কলকাতা ৭০০০০৬। যোগাযোগ: ০৩৩-২৩৫১-০৬১৯, ৯৪৩৩৮-৯২১৬৪ (মোবাইল), ৯৮৩০৪-০৩৩১৫ (মোবাইল),৯৮৩১১-৮৪৯৮৩ (মোবাইল)।

আরও পড়ুন

•    কলকাতা ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতাল ব্লাড ব্যাঙ্ক (Calcutta National Medical College and Hospital Blood Bank): ২৪ গোরা চাঁদ রোড, কলকাতা ৭০০০১৪। যোগাযোগ: ০৩৩-২২৮৪-৮৩৯৭, ৯৪৩৩২-০৪৮২৩ (মোবাইল)।
•    কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতাল ব্লাড ব্যাঙ্ক (Calcutta Medical College and Hospital Blood Bank): ৮৮, কলেজ স্ট্রিট, কলকাতা ৭০০০৭৩। যোগাযোগ: ০৩৩-২৮৬৪-০৩৯২, ৯৪৩৩৭-৩৭২৩৪ (মোবাইল)।

•    চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যান্সার ইনস্টিটিউট ব্লাড ব্যাঙ্ক (Chittaranjan National Cancer Institute Blood Bank): ৩৭ এসপি মুখার্জি রোড, কলকাতা ৭০০০২৬। যোগাযোগ: ০৩৩-২৪৭৬-৫১০১ (এক্সটেন্সান ২৬৩), ৯২৩১৮-৫৬৬১৩ (মোবাইল)।
•    ইএসআই হাসপাতাল, মানিকতলা ব্লাড ব্যাঙ্ক (ESI Hospital, Maniktala Blood Bank): ৫৫, বাগমারী রোড, কলকাতা। যোগাযোগ: ০৩৩-২৩৫৫-৭২১৮।

Advertisement

•    আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতাল ব্লাড ব্যাঙ্ক (RG Kar Medical College and Hospital Blood Bank): ১ ক্ষুদিরাম বোস সরনী, কলকাতা ৭০০০০৪। যোগাযোগ: ০৩৩-২৫৩৩-১২৭৭, ৯৮৩০০-৭১৯৪৮ (মোবাইল)।
•    এনআরএস মেডিকেল কলেজ ও হাসপাতাল ব্লাড ব্যাঙ্ক (NRS Medical College and Hospital Blood Bank): ১৩৩ এপিসি রোড, কলকাতা ৭০০০১৪। যোগাযোগ: ০৩৩-২২২৭-৫১৬৪, ৯৪৩৩১-৩৫৫২৯ (মোবাইল)।

TAGS:
Advertisement