scorecardresearch
 

Online Gas Cylinder Booking Discount: এইভাবে রান্নার গ্যাস সিলিন্ডার বুক করলে ছাড় পাবেন, টাকা লাগবে কম; জানুন ফন্দিটা

এখন প্রায় প্রতিটি বাড়িতেই রান্নার জন্য গ্যাস ব্যবহার করা হয়। এলপিজি গ্যাসের ব্যবহার ইতিমধ্যেই অনেক বেড়েছে এব এটি দিয়ে রান্না করা সহজ বলে মনে করে। একইসঙ্গে ঘরে ঘরে সিলিন্ডারের মাধ্যমে এলপিজি গ্যাস পাওয়া যাচ্ছে।

Advertisement
এভাবে রান্নার গ্যাস বুক করলে কম টাকা লাগবে এভাবে রান্নার গ্যাস বুক করলে কম টাকা লাগবে
হাইলাইটস
  • বর্তমান যুগ ডিজিটাল যুগ এবং অনেক কাজ শুধুমাত্র অনলাইনে করা হয়
  • এলপিজি গ্যাস সিলিন্ডার বুকিংয়ের কাজও অনলাইনে করা যাবে

এখন প্রায় প্রতিটি বাড়িতেই রান্নার জন্য গ্যাস ব্যবহার করা হয়। এলপিজি গ্যাসের ব্যবহার ইতিমধ্যেই অনেক বেড়েছে এব এটি দিয়ে রান্না করা সহজ বলে মনে করে। একইসঙ্গে ঘরে ঘরে সিলিন্ডারের মাধ্যমে এলপিজি গ্যাস পাওয়া যাচ্ছে। এলপিজি গ্যাস ফুরিয়ে যাওয়ার পরে সময়ে সময়ে সিলিন্ডার বুক করতে হয়। এখন একটা গ্যাস সিলিন্ডারের দাম ১১০০ টাকা ছাড়িয়েছে। তবে একটু মাথা খাটালেই আপনি গ্যাস সিলিন্ডার বুকিংয়ের ক্ষেত্রে ছাড় পেতে পারেন। যার কারণে সিলিন্ডার কিছুটা সস্তা হবে।

আসলে, বর্তমান যুগ ডিজিটাল যুগ এবং অনেক কাজ শুধুমাত্র অনলাইনে করা হয়। এমন পরিস্থিতিতে এলপিজি গ্যাস সিলিন্ডার বুকিংয়ের কাজও অনলাইনে করা যাবে। অনলাইনে সিলিন্ডার বুক করার মাধ্যমে ঘরে বসেই গ্যাস বুক করতে পারে এবং অনলাইনে পেমেন্টও করা যায়। অনলাইনে সিলিন্ডার বুকিং করেও মানুষ অনেক ধরনের সুবিধা পান।

অনলাইন বুকিং থেকে ছাড়

আরও পড়ুন

লোকেরা যখন অনলাইনে গ্যাস সিলিন্ডারের জন্য পেমেন্ট করে তখন অনেক অ্যাপ ডিসকাউন্ট কুপন বা ক্যাশব্যাক অফার করে। কুপন ব্যবহার করে লোকেরা সিলিন্ডারে ছাড় বা ক্যাশব্যাক পায়, যার কারণে সিলিন্ডারের জন্য কম টাকা দিতে হয়। এই ডিসকাউন্ট এবং ক্যাশব্যাকের পরিমাণ নির্ভর করবে যে অ্যাপ থেকে অনলাইন সিলিন্ডার বুক করা হচ্ছে তার উপর।

অনলাইন গ্যাস বুকিংয়ের সুবিধাও অনেক

  • অনলাইন বুকিং এর জন্য কোন অতিরিক্ত ফি নেওয়া হয় না।
  • এলপিজি রিফিল বুক করার নিরাপদ এবং সুবিধাজনক উপায়।
  • গ্যাস এজেন্সিতে যাওয়া বা ডিস্ট্রিবিউটরের সঙ্গে যোগাযোগ করার কোনও ঝামেলা নেই।
  • গ্যাস সিলিন্ডার যে কোন সময়, যে কোন জায়গায় বুক করা যাবে।
  • সহজ পেমেন্ট পদ্ধতি।
  • ডেলিভারি ট্র্যাকিং পরিষেবাও পাওয়া যায়।

Advertisement

Advertisement