scorecardresearch
 

PNB Mega Offer: বাজেয়াপ্ত বাড়ি-গাড়ি অতি সস্তায় বেচছে PNB, কীভাবে কেনা যাবে?

Punjab National Bank: পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের তরফে একটি বিশেষ অফার দেওয়া হচ্ছে, যার অধীনে আপনি সস্তায় বাড়ি কিনতে পারবেন। আপনার এই সুযোগ শুধুমাত্র আজকের জন্য। এর মধ্যে রয়েছে আবাসিক সম্পত্তি, বাণিজ্যিক সম্পত্তি, শিল্প সম্পত্তি এবং কৃষি সম্পত্তি।

Advertisement
সস্তায় বাড়ি বিক্রি করছে PNB সস্তায় বাড়ি বিক্রি করছে PNB

PNB Update: আপনারও যদি এই বছর বাড়ি কেনার পরিকল্পনা থাকে, তাহলে দেশের অন্যতম সরকারি ব্যাঙ্ক PNB আপনাকে এই সুযোগ দিচ্ছে। পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (PNB mega e-auction) এই বিষয়ে ট্যুইট করেছে এবং জানিয়েছে যে আজ আপনার কাছে  সস্তায় বাড়ি কেনার সুযোগ রয়েছে। PNB আজ আবাসিক সম্পত্তি, বাণিজ্যিক সম্পত্তি, শিল্প সম্পত্তি এবং কৃষি সম্পত্তি বিক্রি করছে। 

পিএনবি ট্যুইট করেছে
পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক অফিসিয়াল ট্যুইটে লিখেছেন যে PNB মেগা ই-নিলামের মাধ্যমে আপনার স্বপ্নের সম্পত্তি পাওয়ার সুযোগ বাস্তবায়িত করুন। আপনি একটি সস্তা বাড়ির জন্য আজ অর্থাৎ ২০ জুলাই বিড করতে পারেন৷ 

১২০২২ টি বাড়ির জন্য বিড করা যাবে
PNB বলেছে যে তারা ১২০২২টি বাড়ি, ২৩১৩টি দোকান, ১১৭১টি শিল্প সম্পত্তি এবং ১০৩টি কৃষি জমি বিক্রি করছে। এই নিলাম সম্পর্কে আরও তথ্যের জন্য, আপনি অফিসিয়াল লিঙ্কটি দেখতে পারেন https://ibapi.in/

কী ধরনের সম্পত্তি নিলাম করা হয়?
অনেকে ব্যাঙ্ক থেকে সম্পত্তির জন্য ঋণ নেয়, কিন্তু কিছু কারণে তারা তাদের ঋণ পরিশোধ করতে অক্ষম হয়, তখন সেই সমস্ত লোকের জমি বা প্লট ব্যাঙ্ক দখল করে নেয়। এই ধরনের সম্পত্তি ব্যাঙ্ক দ্বারা সময়ে সময়ে নিলাম করা হয়। এই নিলামে, ব্যাঙ্ক  সম্পত্তি বিক্রি করে তার বকেয়া অর্থ উদ্ধার করে।

নিলামটি SARFAESI আইনের অধীনে অনুষ্ঠিত হচ্ছে
এই নিলামটি সম্পূর্ণ স্বচ্ছ হবে। এই মেগা ই-নিলামটি সার্ফায়েসি আইনের (SARFAESI Act) অধীনে করা হচ্ছে। সেসব সম্পত্তি এই নিলামের আওতায় রাখা হয়, যেগুলো ব্যাঙ্কের কাছে বন্ধক রাখা হয়েছে এবং কিছু কারণে তাদের মালিকরা ঋণ পরিশোধ করতে পারছে না।

Advertisement

Advertisement