scorecardresearch
 

SBI PO Mains 2021: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পিও মেইন-এর ফলাফল প্রকাশ, এভাবে করুন চেক

SBI PO Mains 2021 Result: এই পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীরা SBI-এর অফিসিয়াল ওয়েবসাইট, sbi.co.in-এ তাদের ফলাফল দেখতে পারেন। পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তৃতীয় রাউন্ডে সাক্ষাৎকারের জন্য ডাকা হবে।

Advertisement
প্রতিকি ছবি প্রতিকি ছবি
হাইলাইটস
  • ২০৫৬ প্রবেশনারি অফিসার পদের জন্য নিয়োগ
  • তৃতীয় রাউন্ডে অনুষ্ঠিত হবে
  • ফেব্রুয়ারিতেই হতে পারে ইন্টারভিউ

SBI PO Mains 2021: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) SBI PO Mains Result 2021 প্রকাশ করেছে। এই পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীরা SBI-এর অফিসিয়াল ওয়েবসাইট, sbi.co.in-এ তাদের ফলাফল দেখতে পারেন। পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তৃতীয় রাউন্ডে সাক্ষাৎকারের জন্য ডাকা হবে।

 

 

এই পরীক্ষায় যোগ্য প্রার্থীরা ফেব্রুয়ারির প্রথম বা দ্বিতীয় সপ্তাহে ইন্টারভিউ রাউন্ডের জন্য কল লেটার পাবেন। ইন্টারভিউ সম্ভবত ২০২২ সালের ফেব্রুয়ারির দ্বিতীয় বা তৃতীয় সপ্তাহে নির্ধারিত হবে। অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, নির্বাচন প্রক্রিয়া সম্পর্কে আরও বিশদে এসএমএস/ইমেলের মাধ্যমে নির্বাচিত প্রার্থীদের আলাদাভাবে জানানো হবে।

আপনাদের জানিয়ে দেওয়া যাক যে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে মোট ২০৫৬  প্রবেশনারি অফিসার পদ পূরণের জন্য এই নিয়োগগুলি নেওয়া হয়েছে। এর জন্য আবেদন প্রক্রিয়া ৫ অক্টোবর শুরু হয়েছিল এবং ২৫  অক্টোবর ২০২১ তারিখে শেষ হয়েছিল। প্রাথমিক পরীক্ষা ২০, ২১ এবং ২৭ নভেম্বর, ২০২১ এ পরিচালিত হয়েছিল।

SBI PO Mains 2021 result: ফলাফল কীভাবে চেক করবেন?

  • স্টেপ ১-  প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট sbi.co.in-এ যান। 
  • স্টেপ ২- এখানে আপনি ক্যারিয়ার লিঙ্ক দেখতে পাবেন। 
  • স্টেপ ৩- এখন একটি নতুন পেজ খুলবে। এখানে SBI PO Mains Result 202-এর লিঙ্ক পাওয়া যাবে, যেখানে আপনাকে ক্লিক করতে হবে।
  • স্টেপ ৪- PDF ফাইলটি একটি নতুন উইন্ডোতে খুলবে। আপনি ভবিষ্যতে ব্যবহারের জন্য এটি সেভ করতে পারেন.

Advertisement