scorecardresearch
 

অফিসার পদে কর্মী নিয়োগ করছে SBI, পরীক্ষা ২৮ নভেম্বর!

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) সার্কেল ভিত্তিক কর্মকর্তা (সিবিও) নিয়োগ ২০২০ পরীক্ষা ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। সর্বশেষ বিজ্ঞপ্তিতে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া এ তথ্য দিয়েছে। আসুন এ বিষয়ে সবিস্তারে জেনে নেওয়া যাক...

Advertisement
অফিসার পদে কর্মী নিয়োগ করছে SBI, পরীক্ষা ২৮ নভেম্বর! অফিসার পদে কর্মী নিয়োগ করছে SBI, পরীক্ষা ২৮ নভেম্বর!
হাইলাইটস
  • ব্যাংক অফ ইন্ডিয়া (SBI) সার্কেল ভিত্তিক কর্মকর্তা (সিবিও) নিয়োগ ২০২০ পরীক্ষা ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে।
  • সর্বশেষ বিজ্ঞপ্তিতে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া এ তথ্য দিয়েছে।
  • রাজ্য ভিত্তিক মেধা তালিকার ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে।

এসবিআই সার্কেল ভিত্তিক কর্মকর্তা নিয়োগ ২০২০: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI) সার্কেল ভিত্তিক কর্মকর্তা (সিবিও) নিয়োগ ২০২০ পরীক্ষা ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। সর্বশেষ বিজ্ঞপ্তিতে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া এ তথ্য দিয়েছে। পরীক্ষার্থীরা এখন যেখান থেকে পরীক্ষায় অংশ নিতে চান তাদের পরীক্ষা কেন্দ্র থেকে তিনটি বিকল্প প্রবেশ করতে হবে। পরীক্ষার শহর বাছাইয়ের লিংকটি অফিসিয়াল ওয়েবসাইট ibps.in এবং sbi.co.in-এ লাইভ এবং বিকল্প ফাইল করার শেষ তারিখ ১৬ নভেম্বর। 

পরীক্ষায় উত্তির্ণ হওয়া প্রার্থীদের সাক্ষাত্কারের জন্য ডাকা হবে। নিয়ম অনুসারে নির্বাচিত প্রার্থীর সংখ্যা শূন্যপদের চেয়ে তিনগুণ হবে। রাজ্য ভিত্তিক মেধা তালিকার ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে। সাক্ষাত্কারের জন্য সর্বাধিক ১০০ নম্বর নির্ধারিত হবে। চূড়ান্ত বাছাইয়ের জন্য প্রার্থীকে সাক্ষাৎকারে ন্যূনতম নম্বর তুলতে হয়। 

এর আগে প্রকাশিত সরকারী বিজ্ঞপ্তি অনুযায়ী এই নিয়োগ পরীক্ষার মাধ্যমে মোট ৩,৮৮৫ জন পরীক্ষার্থী নিয়োগ করা হবে। নির্বাচিত হওয়ার পরে, প্রার্থীদের সার্কেল-ভিত্তিক কর্মকর্তা (সিবিও) পদে নিয়োগ করা হবে এবং ছয় মাসের জন্য বিধান রাখা হবে। সরকারী তথ্য অনুসারে, নির্বাচিত প্রার্থীদের মাসিক বেতন (বেসিক) ২৩,৭০০ টাকা থেকে ৪২,০২০ টাকা হবে। 

পরীক্ষা কেন্দ্র নির্বাচন করতে ক্লিক করুন: এখানে ক্লিক করুন

 

Advertisement