scorecardresearch
 

Santragachi-Purulia Special Train: পুজোয় ঘুরুন পুরুলিয়া-বাঁকুড়া, স্পেশাল ট্রেন রেলের, দেখে নিন সময়সূচি

Santragachi-Purulia Special Train: পুজোয় বাড়তি ভিড় সামাল দিতে মুশকিল আসান হয়ে দাঁড়াল দক্ষিণ পূর্ব রেলওয়ে (South Eastern Railways)। বেশ কয়েকটি রুটেই বাড়তি ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে তারা। তার মধ্যে বৃহস্পতিবার জারি করা একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়ে রেলের এই ডিভিশনের তরফে জানানো হয়েছে, সাঁতরাগাছি ও পুরুলিয়ার মধ্যে দুর্গা পুজার স্পেশাল ট্রেন চালানো হবে।

Advertisement
পুজোয় ঘুরুন পুরুলিয়া-বাঁকুড়া, স্পেশাল ট্রেন রেলের, দেখে নিন সময়সূচি পুজোয় ঘুরুন পুরুলিয়া-বাঁকুড়া, স্পেশাল ট্রেন রেলের, দেখে নিন সময়সূচি
হাইলাইটস
  • পুজোয় ঘুরুন পুরুলিয়া-বাঁকুড়া
  • স্পেশাল ট্রেন রেলের
  • দেখে নিন তারিখ ও সময়সূচি

Santragachi-Purulia Special Train: পুজোয় বাড়তি ভিড় সামাল দিতে মুশকিল আসান হয়ে দাঁড়াল দক্ষিণ পূর্ব রেলওয়ে (South Eastern Railways)। বেশ কয়েকটি রুটেই বাড়তি ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে তারা। তার মধ্যে বৃহস্পতিবার জারি করা একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়ে রেলের এই ডিভিশনের তরফে জানানো হয়েছে, সাঁতরাগাছি ও পুরুলিয়ার মধ্যে দুর্গা পুজার স্পেশাল ট্রেন চালানো হবে।
 
কবে থেকে চালানো হবে স্পেশাল ট্রেনটি?

দুর্গাপুজার সময় যাত্রীদের অতিরিক্ত ভিড়ের কথা মাথায় রেখে, দক্ষিণ পূর্ব রেলওয়ে ২০ অক্টোবর ২০২৩ থেকে ২৩ অক্টোবর.২০২৩ পর্যন্ত সাঁতরাগাছি-পুরুলিয়া-সাঁতরাগাছির মধ্যে বিশেষ ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে।
 
০৮০২৭ সাঁতরাগাছি-পুরুলিয়া স্পেশাল, সাঁতরাগাছি থেকে ০১.০০ টায় ছাড়বে এবং ০৭.৩০-এ পুরুলিয়া পৌঁছবে। ফেরার পথে ০৮০২৮ পুরুলিয়া-সাঁতরাগাছি স্পেশাল পুরুলিয়া থেকে ১০.৪০-এ ছেড়ে যাবে এবং ১৬.২৫ টায় সাঁতরাগাছি পৌঁছবে।
 
ট্রেনে বসা ও শোয়ার কী বন্দোবস্ত?

১ টি এসি থ্রি-টায়ার, ১০টি স্লিপার ক্লাস, ১ টি এসি চেয়ার কার, ২ টি জেনারেল চেয়ারকার এবং ২ টি সাধারণ দ্বিতীয় শ্রেণীর কোচ দেওয়া হবে ট্রেনটিতে।

আরও পড়ুন

কোন কোন স্টেশনে স্টপেজ?

প্রান্তিক এই স্টেশনদু'টি ছাড়া বিশেষ এই ট্রেনটির স্টপেজ দেওয়া হয়েছে খড়্গপুর, মেদিনীপুর, বিষ্ণুপুর, বাঁকুড়া, আদ্রা এবং আনাড়াতে।

 

Advertisement