scorecardresearch
 

Yezdi Bike Launch In India : ভারতে ফের যাত্রা শুরু Yezdi-র, জানুন নয়া ৩টি বাইকের দাম ও ফিচার্স

তিনটির মধ্যে সবচেয়ে কম দাম Yezdi Roadster-এর। দিল্লিতে গাড়িটির এক্স শোরুম প্রাইস ১.৯৮ লক্ষ টাকা। Yezdi Scrambler-এর দাম ২.০৪ লক্ষ টাকা এবং Yezdi Adventure-এর মূল্য ২.০৯ লক্ষ টাকা। আজ থেকেই শুরু হয়ে গিয়েছে বুকিং।

Advertisement
Yezdi Bikes Yezdi Bikes
হাইলাইটস
  • ভারতে ফের ইয়েজদি বাইক
  • লঞ্চ হল ৩টি মডেল
  • শুরু হয়ে গিয়েছে বুকিং

প্রায় ২৬ বছরের অপেক্ষার অবসান। ভারতে ফিরল Yezdi Bike। Mahindra Group-এর সংস্থা Classic Legends বৃহস্পতিবার লঞ্চ করল অফ-রোড অ্যাডভেঞ্চার বাইক। একসঙ্গে ৩টি মডেল লঞ্চ করেছে সংস্থা। মডেলগুলি হল Yezdi Adventure, Yezdi Scrambler এবং Yezdi Roadster। 

যদি কেউ লাদাখ বা পশ্চিমঘাট পর্বতে অ্যাডভেঞ্চারে যেতে চান তাহলে তাঁর জন্য আদর্শ বাইক হতে পারে Yezdi Adventure। বাইকটিতে লাগেজ বহনের ক্ষেত্রেও সুবিধা রয়েছে। এটি দেখতে বেশ খানিকটা Royal Enfiled Himalayan-এর মতো। 

পাশাপাশি Yezdi Scrambler বাইকটিকে অফ-রোড এবং দৈনিক যাতায়াতের কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে। এতে রয়েছে সিঙ্গল সিট। ফলে এটি নিয়ে যেমন রোজ অফিস যাওয়া যাবে, তেমনই উইকএন্ডে ছোটখাটো আউটিংও করা যাবে। 

এছাড়াও রয়েছে Yezdi Roadster। বাইকটি দেখতে বেশ ম্যাসকুলিন। এতে রয়েছে স্প্লিট সিট।  Bajaj Avenger-এর সঙ্গে বাইকটির লুকের তুলনা করা যায়। এতে ক্রুজ বাইকের বেশকিছু ফিচার্স আছে। 

তিনটির মধ্যে Yezdi Adventure ও Yezdi Scrambler-এ সংস্থা স্পোক হুইল দিয়েছে এবং Yezdi Roadster-এ দেওয়া হয়েছে অ্যালয় হুইল। প্রতিটি বাইকেই প্রয়োজন অনুযায়ী হ্যান্ডলিং এবং সাসপেনশান দেওয়া হয়েছে। 

Long lost brothers. Reunited… pic.twitter.com/aVl27I9UcU

— anand mahindra (@anandmahindra) January 12, 2022

দাম কত? 
তিনটির মধ্যে সবচেয়ে কম দাম Yezdi Roadster-এর। দিল্লিতে গাড়িটির এক্স শোরুম প্রাইস ১.৯৮ লক্ষ টাকা। Yezdi Scrambler-এর দাম ২.০৪ লক্ষ টাকা এবং Yezdi Adventure-এর মূল্য ২.০৯ লক্ষ টাকা। আজ থেকেই শুরু হয়ে গিয়েছে বুকিং। আর সবচেয়ে বড় কথা ডেলিভারির জন্য অপেক্ষাও করতে হবে না গ্রাহককে। বুকিং অনলাইনে বা  Jawa ও Yezdi-র ডিলারদের কাছে করাতে পারবেন। বাইকের শোরুমের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মহিন্দ্রা গোষ্ঠীর প্রধান আনন্দ মহিন্দ্রা। 

Advertisement

 

Advertisement