scorecardresearch
 

রবীন্দ্রসঙ্গীত গাইলেন আফ্রিকান যুবক, রইল ভিডিও

ভিডিওতে রবীন্দ্রসংগীত মায়াবন বিহারিণী হরিণী গাইতে দেখা যাচ্ছে গিয়াতাকে। আর শুধু গাওয়াই নয়, গানের আগে নিজের পরিচয় দেওয়ার পাশাপাশি রবীন্দ্রনাথের কথাও শোনা গিয়েছে তাঁর মুখে। 

Advertisement
আফ্রিকান যুবকের কণ্ঠে রবীন্দ্রনাথের গান আফ্রিকান যুবকের কণ্ঠে রবীন্দ্রনাথের গান
হাইলাইটস
  • আফ্রিকান যুবক গাইলেন রবীন্দ্রসঙ্গীত
  • শোনা গেল মায়াবন বিহারিণী
  • সোশ্যাল মিডিয়া ব্যাপক প্রশংসিত

রবীন্দ্রনাথের গান গাইছেন আফ্রিকান যুবক। আর সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। যুবকের নাম গিয়াতা। আশিস সান্যাল নামে এক ফেসবুক ইউজার আফ্রিকান ওই যুবকের একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে রবীন্দ্রসংগীত মায়াবন বিহারিণী হরিণী গাইতে দেখা যাচ্ছে গিয়াতাকে। আর শুধু গাওয়াই নয়, গানের আগে নিজের পরিচয় দেওয়ার পাশাপাশি রবীন্দ্রনাথের কথাও শোনা গিয়েছে তাঁর মুখে। 

ভিডিওতে গিয়াতা বলেন, "সবাই কেমন আছেন? আমার নাম গিয়াতা, এবং আমি রবীন্দ্রনাথ ঠাকুরের সম্মানে একটি গান গাইতে চাই। আমি আমার শিক্ষিকা মোনালিজিকে ধন্যবাদ জানাতে চাই, যিনি এই গানটি আমায় শিখিয়েছিলেন। গানটি প্রেম সম্পর্কিত। গানটি রাম, সীতা এবং তাঁদের ভালবাসা ও লড়াই সম্পর্কে।" 

প্রসঙ্গত রবীন্দ্রনাথের এই গান ১৯৫৮ সালে বাংলা ছবি লুকোচুরিতেও ব্যবহার হয়েছিল। গানটি গেয়েছিলেন কিশোরকুমার ও রুমাগুহঠাকুরতা। গিয়াতার এই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রচুর মানুষ দেখেছেন, এবং প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। 

 

Advertisement