scorecardresearch
 

মেয়ে ভামিকা'র সঙ্গে বিরাট-অনুষ্কার স্কেচ, ট্রেন্ডিং আমূলের ডুডল

সোমবার অনুষ্কা শর্মা একটিউ ছবি পোস্ট করেছেন যেখানে শিশুকন্যাকে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। সাগ্রহে কন্যা 'ভামিকা'র দিকে তাকিয়ে রয়েছেন বিরাট। কন্যার নাম ঘোষণার সঙ্গেই সঙ্গেই দম্পতিকে অভিনন্দন জানিয়ে সোশাল মিডিয়ায় একটি ডুডল প্রকাশ করল আমূল ডেয়ারি সংস্থা।

Advertisement
বিরাট-অনুষ্কার মেয়ের নাম ঘোষণার পরই আমুলের চমক। বিরাট-অনুষ্কার মেয়ের নাম ঘোষণার পরই আমুলের চমক।
হাইলাইটস
  • সদ্যোজাত সন্তানের নাম প্রকাশ করলেন বিরাট-অনুষ্কা
  • সঙ্গেই সঙ্গেই দম্পতিকে অভিনন্দন জানিয়ে সোশাল মিডিয়ায় একটি ডুডল প্রকাশ করল আমূল ডেয়ারি সংস্থা
  • বিরুষ্কার সেই ছবিটি এখন সোশাল মিডিয়ায় ভাইরাল

বিরাট কোহলি এবং অনুষ্কার শর্মার নবজাতক কন্যার নাম ঘোষণার সঙ্গেই সঙ্গেই দম্পতিকে অভিনন্দন জানিয়ে সোশাল মিডিয়ায় একটি ডুডল প্রকাশ করল আমূল ডেয়ারি সংস্থা। সোমবার অনুষ্কা শর্মা একটিউ ছবি পোস্ট করেছেন যেখানে শিশুকন্যাকে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। সাগ্রহে কন্যা 'ভামিকা'র দিকে তাকিয়ে রয়েছেন বিরাট। 

বিরুষ্কার সেই ছবিটি এখন সোশাল মিডিয়ায় ভাইরাল। অনুরাগীদের মন পেতে ছবিটির একটি অ্যানিমেটেড ফর্ম্যাটে নতুনভাবে প্রকাশ করল আমূল। যেখানে বলা হয়েছে, "VamikaBaddi Hokar Yummy Kha"। এমনকী সেই ছবিতে ভামিকাকে 'দেশের হার্টথ্রব'ও বলা হয়েছে।

আমূল এই ছবিটিকে বিরুষ্কার কন্যা নামকরণের শুভেচ্ছাবার্তা হিসেবে পোস্ট করে সোশাল মিডিয়ায়। এর আগেও বিরাট-অনুষ্কার কন্যা সন্তানের খবর আরেকটি পোস্টারে শেয়ার করেছিল আমূল।

আমূলের এই ক্রিয়েটিভ কাজে উচ্ছ্বসিত নেট নাগরিকরা। ইতিমধ্যেই লাইক ও শেয়ারের বন্যা বয়েছে সোশাল মিডিয়ায়। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Advertisement
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

গত ১১ জানুয়ারি কন্যা সন্তানের জন্মের খবর সকলের সঙ্গে ভাগ করে নেন অনুষ্কা ও বিরাট। সকলকে ধন্যবাদ জানিয়ে একটি শুভেচ্ছাবার্তা পোস্ট করেছিলেন দম্পতি।

Advertisement