scorecardresearch
 

মেট্রোয় ঘনিষ্ঠ কাপল, মহিলার জোর ধমক, 'বাইরে রোম্যান্স করো' VIDEO VIRAL

সম্প্রতি দিল্লি মেট্রোর আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে  মেট্রোতে ভিড়ের মধ্যে লোকেরা দাঁড়িয়ে সফর করছেন বলে দেখা যাচ্ছে। এরই মধ্যে এক বয়স্ক মহিলা সেখানে দাঁড়িয়ে থাকা একটি ছেলে এবং মেয়েকে হাত ধরছে এবং একজন অপরজনকে বিভিন্ন অছিলায় অশালীনফভাবে ছুঁচ্ছে। 

Advertisement
মেট্রোয় ঘনিষ্ঠ কাপল, মহিলার জোর ধমক, 'বাইরে রোম্যান্স করো' VIDEO VIRAL মেট্রোয় ঘনিষ্ঠ কাপল, মহিলার জোর ধমক, 'বাইরে রোম্যান্স করো' VIDEO VIRAL
হাইলাইটস
  • বাইরে গিয়ে রোমান্স করো
  • জোর দম্পতিকে ধমক মহিলার
  • দিল্লি মেট্রোতে Viedeo ভাইরাল

দিল্লি মেট্রো সব সময় খবরের শিরোনামে থাকে। ঘটনা প্রবাহের জন্য মাঝেমধ্যেই শিরোনামে চলে আসে। চলন্ত মেট্রোতে চুম্বন, বা কখনো মারামারি, কখনও বসার সিট নিয়ে বচসা। ঘটনার অভাব ঘটে না দিল্লি মেট্রোর ক্ষেত্রে। এরই মধ্যে ডিএমআরসি এটা নিয়ে একাধিকবার সচেতন করার এবং সতর্ক করার চেষ্টা করেছে। যদিও এমন ঘটনা থামার কোনও নাম নেই। এই ঘটনার ভিডিও প্রায়ই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে চলে।

কখনো চুল ধরছে কখনও...

সম্প্রতি দিল্লি মেট্রোর আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে  মেট্রোতে ভিড়ের মধ্যে লোকেরা দাঁড়িয়ে সফর করছেন বলে দেখা যাচ্ছে। এরই মধ্যে এক বয়স্ক মহিলা সেখানে দাঁড়িয়ে থাকা একটি ছেলে এবং মেয়েকে হাত ধরছে এবং একজন অপরজনকে বিভিন্ন অছিলায় অশালীনফভাবে ছুঁচ্ছে। ফলে তিনি সেখানে দাঁড়িয়ে অস্বস্তি বোধ করেন। কিছুক্ষণ পর তিনি আচমকা মেয়েটিকে বকাবকি শুরু করেন। তিনি বলেন, "তুমি ছেলেটির সঙ্গে কি করছ? কখনও তার চুল, কখনও গাল ধরছ। লোকজন এরকম যে কেউ কিছু বলছে না।"

আরও পড়ুন

সমস্ত কিছু প্রকাশ্যে ভালো লাগেনা

এরপর ওই মেয়েটি মহিলাকে জবাব দেওয়া শুরু করে। "আপনার কি সমস্যা?" এরপর মহিলা বলেন যে, আমি এটা বলছি যেটা ভালো লাগছে না। রোমান্স করার থাকলে বাইরে গিয়ে করো। এরপরে বাকি যাত্রীরা মেয়েটিকে বোঝানো শুরু করে। সকলেই তখন বলে যে বাইরে গিয়ে সব করুন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viralbhaiya (@viral_.bhaiya)

Advertisement

মেট্রোতে আগেও মহিলারা ঝগড়া করেছেন

মেট্রোতে হওয়া ঘটনার ভিডিও প্রায়ই সামনে আসে। এর আগে মেট্রোতে একটি ভিডিও ভাইরাল হয়। যার মধ্যে দুই মহিলার মধ্যে সিট নিয়ে ব্যাপক ঝগড়া শুরু হয়। এরপর এক মহিলা আর একজন মহিলার উপর চিৎকার চেঁচামেচি শুরু করে এবং গালিগালাজ করে। এরই মধ্যে ওই বাজে কথা শুনে অন্য মহিলাও ক্ষেপে যান। এরপর তিনি বলেন, "আপনাকে জুতো দিয়ে মারব।" এর জবাবে ওই মহিলা বলতে শুরু করে, "গুলি মারো বেল্ট দিয়ে মারো, জুতোর জমানা এখন আর নেই কোন জমানায় রয়েছে তুমি।"

Advertisement