scorecardresearch
 

Vihar Viral Video: ওপর দিয়ে ট্রেন গেলেও গায়ে আঁচড় লাগল না মহিলা ও ২ সন্তানের, Video

'রাখে হরি মারে কে'...অর্থাৎ মাথায় যদি ঈশ্বরের হাত থাকে, তাহলে কেউ কিছু করতে পারবে না। বিহারের রেলস্টেশনে এমন কিছু ঘটেছিল, যা এই প্রবাদটি মনে করিয়ে দিচ্ছে। জানা যাচ্ছে, শনিবার ট্রেনের ধাক্কায় একজন মহিলা ও তার দুই সন্তান অল্পের জন্য রক্ষা পেলেন।

Advertisement

Vihar Viral Video Vihar Viral Video

'রাখে হরি মারে কে'...অর্থাৎ মাথায় যদি ঈশ্বরের হাত থাকে, তাহলে কেউ কিছু করতে  পারবে না। বিহারের রেলস্টেশনে এমন কিছু ঘটেছিল, যা এই প্রবাদটি মনে করিয়ে দিচ্ছে। জানা যাচ্ছে, শনিবার ট্রেনের ধাক্কায় একজন মহিলা ও তার দুই সন্তান অল্পের জন্য রক্ষা পেলেন।

প্ল্যাটফর্মে লোকেদের দ্বারা রেকর্ড করা গায়ের রোম খাড়া করে দেওয়া  একটি ভিডিও সামনে এসেছে। যেখানে ট্রেনটি যখন স্টেশনের মধ্য দিয়ে যাচ্ছিল, মা তার সন্তানদের রক্ষা করতে ট্র্যাকে ঝাঁপ দিয়েছিলেন। বাচ্চাদের বাঁচানোর সময় মহিলাটি বাচ্চাদের তার নীচে লুকিয়ে রাখেন এবং পুরো ট্রেনটি তাদের উপর দিয়ে চলে যায়। তবে অবাক করা কাণ্ড, তিনজনই কোনো আঁচড় ছাড়াই বেঁচে গেছেন, কেলের কর্মকর্তারা এমনটাই জানিয়েছেন। 

অল্পের জন্য প্রাণে বাঁচলেন...
মিডিয়া রিপোর্ট অনুসারে, মহিলা এবং তার সন্তানরা তাদের পরিবারের সঙ্গে  দিল্লি যাওয়ার বিক্রমশিলা এক্সপ্রেস ধরতে বিহারের বারহ রেলওয়ে স্টেশনে পৌঁছেছিল। একটি বড় দল ট্রেনে উঠতে শুরু করে এবং ট্রেনে উঠতে  যাওয়ার তাড়ায়, তিনজনই প্ল্যাটফর্ম থেকে ধাক্কা খেয়ে ট্র্যাকের উপর পড়ে যায়। ট্রেনটি স্টেশন ছেড়ে যাওয়ার পরে, ভয় পেয়ে  যাত্রীরা পরিবারকে বাঁচাতে চিৎকার করায় বিশৃঙ্খলা দেখা দেয়। আতঙ্কে, মা তার সন্তানদের উপর ঝুঁকে পড়েন, তাদের আসন্ন বিপর্যয় থেকে বাঁচান।

আরও পড়ুন

 

মহিলাটি ট্র্যাক এবং প্ল্যাটফর্মের মাঝখানে শুয়ে উভয় শিশুকে তার বুকের কাছে ধরে রাখেন, সেই সময় ট্রেনটি মাথার উপর দিয়ে চলে যায়। ট্রেন চলে যাওয়ার পর রেলওয়ে পুলিশ ওই নারীকে তার দুই সন্তানসহ রেলস্টেশনে নিয়ে যায়। তারপর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শনিবার সন্ধ্যায় পাটনার বারহ স্টেশনে বিক্রমশিলা এক্সপ্রেস ট্রেনে ওঠার সময় এই দুর্ঘটনা ঘটে। ট্রেনের বগিতে ওঠার সময় দুই সন্তানসহ ওই নারী নিচে পড়ে যান। স্বামী প্ল্যাটফর্মে সাহায্যের জন্য অনুরোধ করতে থাকে।

তথ্য অনুসারে, বেগুসরাইয়ের বাসিন্দা রবি কুমার, তার স্ত্রী এবং সন্তানদের সঙ্গে ঘটনাটি ঘটেছিল, যখন পরিবার দিল্লি যাওয়ার জন্য স্টেশনে বিক্রমশিলা এক্সপ্রেসে উঠার চেষ্টা করছিল। বিক্রমশিলা এক্সপ্রেস যখন বারহ স্টেশনে পৌঁছায়, প্রচণ্ড ভিড়ের মধ্যে, রবি কুমার কোনওরকমে লাগেজ নিয়ে তার বগিতে ওঠেন, বগিতে ওঠার চেষ্টা করার সময়, তার স্ত্রী এবং দুই সন্তান ট্রেন থেকে নীচে পড়ে যান।

Advertisement