scorecardresearch
 

Viral Video: হাসপাতালে রোগীর রক্তচাপ মাপছেন সিভিক ভলেন্টিয়ার? ভিডিও পোস্ট সুকান্তর

সরকারি হাসপাতালে রোগীর রক্তচাপ মাপছেন সিভিক ভলেন্টিয়ার। বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের ট্যুইট করা এই ভিডিও ভাইরাল। ঘটনাটি দক্ষিণ দিনাজপুরের কুশমান্ডি গ্রামীণ হাসপাতালের।  

Advertisement
হাসপাতালে রোগীর রক্তচাপ মাপছেন সিভিক ভলেন্টিয়ার! হাসপাতালে রোগীর রক্তচাপ মাপছেন সিভিক ভলেন্টিয়ার!
হাইলাইটস
  • সরকারি হাসপাতালে রোগীর রক্তচাপ মাপছেন সিভিক ভলেন্টিয়ার
  • বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের ট্যুইট করা এই ভিডিও ভাইরাল
  • ঘটনাটি দক্ষিণ দিনাজপুরের কুশমান্ডি গ্রামীণ হাসপাতালের

Sukanta Majumder Viral Video: সরকারি হাসপাতালে রোগীর রক্তচাপ মাপছেন সিভিক ভলেন্টিয়ার। বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের ট্যুইট করা এই ভিডিও ভাইরাল। ঘটনাটি দক্ষিণ দিনাজপুরের কুশমান্ডি গ্রামীণ হাসপাতালের।  সুকান্ত মজুমদার ট্যুইটে লেখেন, "তৃণমূলের এগিয়ে বাংলার একটি বিস্ময়কর উদাহরণ। তৃণমূল সরকারের  বিশ্ব-মানের স্বাস্থ্যসেবা সুবিধা।"

ভিডিওটি ভাইরাল হতেই রাজ্যের স্বাস্থ্যব্যবস্থা প্রশ্নের মুখে পড়ে। যদিও, ভিডিওটির সত্যতা যাচাই করেনি bangla.aajtak.in। 

এদিন দু'টি ভিডিও ট্যুইট করে তিনি বলেন, "পশ্চিমবঙ্গের সরকারের বিশ্বমানের স্বাস্থ্য পরিষেবার প্রদর্শন। দক্ষিণ দিনাজপুরের কুশমুন্ডি গ্রামীণ হাসপাতালে একজন সিভিক ভলান্টিয়ার রোগীর রক্তচাপের রিডিং নিচ্ছেন। রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা পুরোপুরি ভেঙে পড়েছে। মুখ্যমন্ত্রী রাজ্যের মানুষকে নিয়ে ছিনিমিনি খেলছেন।"

যদিও, এই ভিডিওটিকে 'সাজানো' বলে দাবি করে শাসক দল। তাদের দাবি, "কে কী সাজিয়ে ছবি পোস্ট করল তা দিয়ে কোনও বিচার হয় না। পুরোটাই সাজানো ঘটনা।" এর আগে সিভিক ভলান্টিয়ারদের দিয়ে প্রাথমিক স্কুলে পড়ানোর বিজ্ঞপ্তি নিয়ে চরম বিতর্ক হয়।

Advertisement