scorecardresearch
 

Nadia Viral: দেওরের দোকানের সামনে হঠাত্‍ বৌদির বিছানা, কেন? নদিয়ায় তুলকালাম

দেওরের দোকানের সামনে ধর্নায় বৌদি। দাঁড়িয়ে দেখছেন আশেপাশের লোকজন। এ কী কাণ্ড! চারদিন ধরে বিছানা পেতে শুয়ে, বসে ধর্না দিচ্ছেন পাওনা টাকা আদায়ের দাবিতে। দাদা, বৌদির টাকা আত্মসাৎ করার অভিযোগ ওঠে ছোট ভাইয়ের বিরুদ্ধে। তাঁদের থেকে ১৪ থেকে ১৫ লক্ষ টাকা ধার নিয়েছিলেন, তা ফেরত দেওয়ার নাম নিচ্ছেন না দেওর।

Advertisement
নদিয়ায় দেওরের দোকানের সামনে ধর্নায় বৌদি নদিয়ায় দেওরের দোকানের সামনে ধর্নায় বৌদি

Nadia Viral: দেওরের দোকানের সামনে ধর্নায় বৌদি। দাঁড়িয়ে দেখছেন আশেপাশের লোকজন। এ কী কাণ্ড! চারদিন ধরে বিছানা পেতে শুয়ে, বসে ধর্না দিচ্ছেন পাওনা টাকা আদায়ের দাবিতে। দাদা, বৌদির টাকা আত্মসাৎ করার অভিযোগ ওঠে ছোট ভাইয়ের বিরুদ্ধে। তাঁদের থেকে ১৪ থেকে ১৫ লক্ষ টাকা ধার নিয়েছিলেন, তা ফেরত দেওয়ার নাম নিচ্ছেন না দেওর। তাই শেষমেশ প্রাপ্য টাকা ফেরত পেতে ধর্নায় বসার সিদ্ধান্ত নেন বৌদি।

বৌদি পিয়ালী চক্রবর্তী নদিয়ার করিমপুর থানার মহিষবাথান এলাকায়। দেওর অভিজিৎ চক্রবর্তীর নামে করিমপুর থানায় ও বাজার কমিটিতে অভিযোগ করেছেন। বৌদির দাবি, "টাকা আদায় করতে পারছি না, দেওয়ালে পিঠ ঠেকে গেছে তাই ধর্নায় বসেছি"। ঘটনা প্রকাশ্যে আসতেই করিমপুর থানার পুলিশ তদন্ত  শুরু করছে। 

জানা যায়, পিয়ালী চক্রবর্তীর কাছ থেকে ১৪ থেকে ১৫ লক্ষ টাকা নেন ধার হিসেবে। পরবর্তীকালে এই টাকা চাইলে টালবাহানা শুরু করেন। দেবো, দেবো করেও টাকা ফেরত দিচ্ছিলেন না তিনি। অবশেষে কোনও রাস্তা না পেয়ে দেওরের ওষুধের দোকানের সামনে বিছানা, বালিশ পেতে ও প্ল্যাকার্ড হাতে নিয়ে ধর্নায় বসেন। "আমার পাওনা টাকা ফিরিয়ে দাও', 'আমার পাওনা টাকা আমি ফিরে পেতে চাই', প্ল্যাকার্ড হাতে শুয়ে বসে দিন কাটাচ্ছেন তিনি। 

আরও পড়ুন

এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে যায়। চলছে পুলিশি তদন্ত। এখন দেখার আদৌ দেওরের কাছ থেকে বৌদি তাঁর প্রাপ্য টাকা ফিরে পান কিনা।

Advertisement