scorecardresearch
 

Viral Video: রামলীলার মঞ্চে মৃত্যু হল রামেরই! ভাইরাল হাড়হিম করা ভিডিও

রামলীলা চলাকালীন মৃত্যু হল খোদ রামের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দিল্লির শাহদারা এলাকায়। নবরাত্রি উপলক্ষে মঞ্চস্থ হচ্ছিল রামলীলা। এতে ভগবান রামের ভূমিকায় অভিনয় করা অভিনেতা হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন, যার পরে তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisement
রামলীলার মঞ্চে মৃত্যু হল রামেরই! ভাইরাল হাড়হিম করা ভিডিও রামলীলার মঞ্চে মৃত্যু হল রামেরই! ভাইরাল হাড়হিম করা ভিডিও
হাইলাইটস
  • রামলীলা চলাকালীন মৃত্যু হল খোদ রামের
  • মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দিল্লির শাহদারা এলাকায়

রামলীলা চলাকালীন মৃত্যু হল খোদ রামের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দিল্লির শাহদারা এলাকায়। নবরাত্রি উপলক্ষে মঞ্চস্থ হচ্ছিল রামলীলা। এতে ভগবান রামের ভূমিকায় অভিনয় করা অভিনেতা হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন, যার পরে তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মৃত ব্যক্তির নাম সুশীল কৌশিক, যিনি বিশ্বকর্মা নগর এলাকার বাসিন্দা। জানা গিয়েছে, সুশীল পেশায় একজন প্রপার্টি ডিলার ছিলেন।

এই ঘটনার ভিডিওটিও সামনে এসেছে, যাতে দেখা যায় সুশীল কৌশিক ভগবান রামের ভূমিকায় অভিনয় করছেন এবং সংলাপ বলছেন। দেখা যায় ভগবান রাম কারও কাছে প্রার্থনা করছেন, কিন্তু এর মধ্যে তিনি বুকে ব্যথা অনুভব করেন এবং বুকে হাত দিতে থাকেন। হঠাৎই মঞ্চ থেকে তিনি নেমে যান। সেখানেই পড়ে যান বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, মঞ্চেই হৃদরোগে আক্রান্ত হন সুশীল কৌশিক। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। সুশীল ভগবান রামের ভক্ত এবং রামলীলায় ভগবান রামের ভূমিকায় অভিনয় করতেন।

চলতি বছরের জানুয়ারিতে হরিয়ানার ভিওয়ানিতে রামলীলায় হনুমানের অভিনয় করা এক ব্যক্তি হার্ট অ্যাটাকে মারা যান। হরিশ নামের ওই ব্যক্তির ৬২ বছর বয়স হয়েছিল। অভিনয় করার সময় হরিশ ভগবান রামের চরিত্রে অভিনয় করা লোকটির পায়ের কাছে পড়ে যান। অভিনয়ের অংশ হিসাবে ব্যাকগ্রাউন্ডে একটি গান বাজছিল। সবাই ভেবেছিল হরিশ ভগবান রামের আশীর্বাদ নিচ্ছেন এবং দর্শকরাও হাততালি দিচ্ছিল। যাইহোক, কয়েক সেকেন্ড পরেই লোকজন বুঝতে পারে যে হরিশ পড়ে গিয়েছেন এবং কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হয়েছেন। এছাড়াও ২০২২ সালের অক্টোবরে উত্তরপ্রদেশের অযোধ্যায় রাবণের ভূমিকায় অভিনয় করা এক ব্যক্তির মৃত্যু হয় মঞ্চেই।

Advertisement

Advertisement