scorecardresearch
 

Dev With Viral Kaka: কেশপুরের ভাইরাল কাকার 'ফ্যান' দেব, 'শহিদ পরিবারকে নিয়ে ট্রোলিং', পাল্টা হিরণ

কেশপুরের বাসিন্দা শ্রীমতি মাণ্ডির স্বামী নিখোঁজ।  ২০১৬ সাল থেকে তাঁর হদিশ নেই। পরিবারের অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীরা শ্রীমতির স্বামীকে তুলে নিয়ে গিয়ে খুন করেছে। সেই পরিবারকে সান্ত্বনা দিচ্ছিলেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ।

Advertisement
ভাইরাল কাকুর সঙ্গে দেব। ভাইরাল কাকুর সঙ্গে দেব।

ঘাটালের বিজেপি প্রার্থী হিরণের একটি ভিডিওতে ভাইরাল হয়েছিলেন। সেই ভাইরাল ভিডিওর মুখ্য চরিত্রের সঙ্গে দেখা করলেন দেব। জনৈক ব্যক্তির সঙ্গে কথা বললেন। তুললেন ছবি। ফেসবুকে সেই ছবি দিয়ে ঘাটালের তৃণমূল প্রার্থী লিখলেন,'সবাই আমার ফ্যান, আমি কাকার ফ্যান'।  

কেশপুরের বাসিন্দা শ্রীমতি মাণ্ডির স্বামী নিখোঁজ।  ২০১৬ সাল থেকে তাঁর হদিশ নেই। পরিবারের অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীরা শ্রীমতির স্বামীকে তুলে নিয়ে গিয়ে খুন করেছে। সেই পরিবারকে সান্ত্বনা দিচ্ছিলেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ। সেই সময় হিরণ বলছিলেন, সমবেদনা জানানোর ভাষা আমার নেই। তখনই পাশে দাঁড়ানো কাকা বলে ওঠেন,'বাংলায় বলুন'। ওই ভিডিও ভাইরাল হয় নেট মাধ্যমে। 

মঙ্গলবার কেশপুরের সেই 'ভাইরাল কাকা'র সঙ্গে দেখা করেন দেব। ক্যাপশনে তিনি লেখেন,'সবাই আমার ফ্যান, আমি কাকার ফ্যান'। 

আরও পড়ুন

bangla.aajtak.in-কে হিরণ জানান,'২০১৬ সালে বাড়ি থেকে শ্রীমতি মাণ্ডির স্বামীকে তুলে নিয়ে গিয়েছিল। খুন করে পুঁতে দিয়েছিল। তাঁর মৃতদেহ আজও পাওয়া যায়নি। পুলিশ কোনও তদন্ত করেনি। তাঁর দাদা কাঁদছিলেন। আমি ভাষাহীন হয়ে গিয়েছিলাম। সেই সময় সরল-সাদাসিধে মানুষ বলেছিলেন, আপনি বাংলায় বলুন। একটা শহিদ পরিবারকে নিয়ে ট্রোল করছে তৃণমূলের চোরেদের ভক্ত। আপনি ভাবতে পারছেন এদের রুচি!'  
 

TAGS:
Advertisement