scorecardresearch
 

VIRAL: গুলাব জামুন ঠাসা সিঙাড়া, কেমন খেতে? দেখুন প্রতিক্রিয়া

দিল্লিতে রাস্তার ধারের এক খাবার বিক্রেতা তৈরি করছেন এমন একটি আইটেম যা হয়তো আপনি কল্পনাও করতে পারবেন না। ওই বিক্রেতা বানিয়ে ফেলেছেন গোলাব জামুন সিঙাড়া। আর সেই সিঙাড়া ইতিমধ্য়েই চেখে দেখেছেন এক ফুড ব্লগার। সেই ভিডিও ভাইরালও (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
গুলাব জামুন সিঙ্গারা গুলাব জামুন সিঙ্গারা
হাইলাইটস
  • সিঙাড়ার মধ্যে গুলাব জামুন
  • চেখে দেখলেন ফুড ব্লগার
  • দিল্লির ভিডিও ভাইরাল

ক্রেতা টানতে বিভিন্ন পন্থা অবলম্বন করেন খাবার বিক্রেতারা। কেউ দামের দিক থেকে ছাড় দেন তো, কেউ আবার অভিনব খাবার তৈরি করেন। আর রাস্তাঘাটে মাঝেমধ্যেই নানা অভিনব খাবার আমাদের চোখেও পড়ে। ঠিক যেমনটা দেখা গেল দিল্লিতে। 

সেখানে রাস্তার ধারের এক খাবার বিক্রেতা তৈরি করছেন এমন একটি আইটেম যা হয়তো আপনি কল্পনাও করতে পারবেন না। ওই বিক্রেতা বানিয়ে ফেলেছেন গোলাব জামুন সিঙাড়া। আর সেই সিঙাড়া ইতিমধ্য়েই চেখে দেখেছেন এক ফুড ব্লগার। সেই ভিডিও ভাইরালও (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে (Video) ওই ফুড ব্লগারকে একটি গোলাব জামুন সিঙ্গারা ভেঙে মুখে দিতে দেখা যাচ্ছে। কিন্তু তারপরেই মাথা নাড়াচ্ছেন তিনি, যা দেখে মনে হচ্ছে হয়তো সিঙাড়ার স্বাদ তাঁর ভাল লাগেনি। 

এই ভিডিওটি গত সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় (Social Media) আপলোড করা হয়েছে। ইতিমধ্যেই ২ মিলিয়নেরও বেশি ইউজার দেখে ফেলেছেন ভিডিওটি। বিভিন্ন কমেন্টও করেছেন তাঁরা। কেউ লিখেছেন 'খুব খারাপ', কেউ আবার লিখেছেন, 'খাওয়ার চেষ্টাই করবো না, ওই ব্যক্তির মুখ দেখেই বোঝা যাচ্ছে কেমন খেতে'। 

 

Advertisement