scorecardresearch
 

Viral: স্বামী কুরকুরে কিনে না দেওয়ায় বাপের বাড়িতে স্ত্রী, ভাঙতে চলেছে বিয়ে!

উত্তরপ্রদেশের আগ্রা থেকে এক চমকপ্রদ ঘটনা সামনে এসেছে। মাত্র ৫ টাকার কুরকুরের জন্য বিবাহবিচ্ছেদের পথে স্ত্রী। মাথায় হাত স্বামীর। স্ত্রীকে ফিরিয়ে আনার চেষ্টায় মরিয়া স্বামী। স্বামী জানান, তার স্ত্রী প্রতিদিন কুরকুরে চান। প্রতিদিন কুরকুরে আনতে আমি ক্লান্ত। অন্যদিকে, খসখসে না মেশাতে ক্ষিপ্ত হয়ে স্ত্রী পুলিশের কাছে স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেছেন।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

Viral: উত্তরপ্রদেশের আগ্রা থেকে এক চমকপ্রদ ঘটনা সামনে এসেছে। মাত্র ৫ টাকার কুরকুরের জন্য বিবাহবিচ্ছেদের পথে স্ত্রী। মাথায় হাত স্বামীর। স্ত্রীকে ফিরিয়ে আনার চেষ্টায় মরিয়া স্বামী। স্বামী জানান, তার স্ত্রী প্রতিদিন কুরকুরে চান। প্রতিদিন কুরকুরে আনতে আমি ক্লান্ত। অন্যদিকে, খসখসে না মেশাতে ক্ষিপ্ত হয়ে স্ত্রী পুলিশের কাছে স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেছেন।

বর্তমানে, পুলিশ এই অভিযোগটি পারিবারিক পরামর্শ কেন্দ্রে পাঠিয়েছে। পারিবারিক পরামর্শ কেন্দ্রে স্বামী-স্ত্রীর মনোরোগ চিকিৎসকের সঙ্গে কথা হয়। দু'জনকেই পরবর্তী তারিখ দেওয়া হয়েছে। নিজেদের মধ্যে শান্তি প্রতিষ্ঠার পরামর্শও দেওয়া হয়েছে।

তথ্যে জানা যায়, শাহগঞ্জ থানা এলাকার বাসিন্দা ওই তরুণীর বিয়ে হয় সদর থানা এলাকার বাসিন্দা এক ছেলের সঙ্গে। ২০২৩ সালে হিন্দু রীতি অনুযায়ী তাদের দু'জনের বিয়ে হয়েছিল। বিয়ের পর দু'জনেই সুখে সংসার করছিলেন। কিন্তু স্ত্রীর অতিরিক্ত কুরকুরে খাবার খাওয়ার অভ্যাস দু'জনের মধ্যে বিবাদের সৃষ্টি করে।

আরও পড়ুন

স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বেড়ে যায়
অভিযোগ, অফিস থেকে বাড়ি ফেরার সময় স্ত্রী তার স্বামীর কাছে প্রতিদিন এক প্যাকেট কুরকুরে নিয়ে আসতেন। কিন্তু একদিন স্বামী কুরকুরে আনতে ভুলে গেলে  স্ত্রী রেগে যান। এ নিয়ে দু'জনের মধ্যে মারামারি হয়। স্ত্রী রাগ করে বাবা-মায়ের বাড়িতে চলে যান। গত দেড় মাস ধরে সে তার মামা বাড়িতে থাকে।

সম্প্রতি স্বামীর বিরুদ্ধে অভিযোগ নিয়ে থানায় পৌঁছেছেন স্ত্রী। অভিযোগটি থানা থেকে পারিবারিক পরামর্শ কেন্দ্রে স্থানান্তর করা হয়। ফ্যামিলি কাউন্সেলিং সেন্টারের কাউন্সেলর ডক্টর সতীশ খিরওয়ার জানান, কাউন্সেলিং চলাকালীন তিনি জানান, ৫ টাকা কুরকুরে নিয়ে স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। কুরকুরে তাকে দেওয়া না হলে সে তার বাবা-মায়ের বাড়িতে চলে যায়। তবে স্ত্রী জানান, তাঁর স্বামী মারধর করায় সে বাপের বাড়িতে চলে গেছে। মনোবিদকে আরও বলেন, স্ত্রী কুরমুরে খেতে বেশি পছন্দ করে। এখনও কোনও রফাসূত্র বেরোয়নি। স্বামী-স্ত্রী উভয়কে পরবর্তী তারিখ দেওয়া হয়েছে।

Advertisement

Advertisement