scorecardresearch
 

Just Looking Like A Wow: 'জাস্ট লুকিং লাইক আ ওয়াও,' ইন্টারনেট তোলপাড়, কে এই জেসমিন?

বর্তমানে 'জাস্ট লুকিং লাইক আ ওয়াও' ট্রেন্ডটি সোশ্যাল মিডিয়ায় খুব আলোচিত। যাকে দেখছেন তারাই এই নিয়ে ভিডিও করছেন। অভিনেত্রী দীপিকা পাড়ুকোন থেকে সাধারণ মানুষ এই ট্রেন্ডের অংশ হয়ে উঠেছেন। এ নিয়ে অনেক মিমও তৈরি হয়েছে।

Advertisement
ফাইল ছবি। ফাইল ছবি।
হাইলাইটস
  • বর্তমানে 'জাস্ট লুকিং লাইক আ ওয়াও' ট্রেন্ডটি সোশ্যাল মিডিয়ায় খুব আলোচিত।
  • যাকে দেখছেন তারাই এই নিয়ে ভিডিও করছেন।

বর্তমানে 'জাস্ট লুকিং লাইক আ ওয়াও' ট্রেন্ডটি সোশ্যাল মিডিয়ায় খুব আলোচিত। যাকে দেখছেন তারাই এই নিয়ে ভিডিও করছেন। অভিনেত্রী দীপিকা পাড়ুকোন থেকে সাধারণ মানুষ এই ট্রেন্ডের অংশ হয়ে উঠেছেন। এ নিয়ে অনেক মিমও তৈরি হয়েছে। কিন্তু এই কথাগুলো কে প্রথম বলেছিল জানেন? এর পেছনের মুখ জেসমিন কৌর। তিনি দিল্লির বাসিন্দা। তিনিই প্রথম ব্যক্তি যিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তার একটি ভিডিওতে 'জাস্ট লুকিং লাইক আ ওয়াও' বলেছেন। এরপর এই সংলাপ ভাইরাল হয়ে যায়। জেসমিন তার নিজস্ব বুটিক চালায়।

জেসমিন তার পোশাক সংগ্রহের ভিডিও প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তার ভিডিও ফেসবুক এবং ইনস্টাগ্রামে প্রচুর দেখা যায়। তিনি প্রতিদিন ইনস্টাগ্রামে লাইভ সেশনও করেন। একদিন সে তার বুটিক কালেকশন থেকে ঐতিহ্যবাহী পোশাক দেখাচ্ছিল। জামাকাপড়ের প্রশংসা করে বললেন, 'এত সুন্দর, এত মার্জিত... শুধু বাহের মতো দেখতে।' এর পরই ভাইরাল হয়ে যায় তার সংলাপ। জেসমিন সংলাপটি এমনভাবে বলেছেন যে লোকেরা এটিকে সোশ্যাল মিডিয়ায় বেশ পছন্দ করেছে।

জেসমিন কৌর ১৮ বছর ধরে তার মেয়ের সঙ্গে একটি বুটিক ব্যবসা চালাচ্ছেন। তার সংলাপ ভাইরাল হওয়ার পর তিনি বলেন, 'খুব ভালো লাগছে, এর কোনও শেষ নেই।' তিনি তার ইনস্টাগ্রাম লাইভ সেশনগুলি করার তিন বছরের যাত্রা সম্পর্কে এবং কীভাবে স্টারডমে পৌঁছতে তার একটি মুহূর্ত লেগেছিল সে সম্পর্কে কথা বলেছেন। এমনকি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাসও এই ট্রেন্ডে যোগ দিয়েছেন। জেসমিন বলল, 'ভালো লাগছে। আমার জীবন বদলে গেছে। একের পর এক সাক্ষাৎকার দিচ্ছি। এত পরিশ্রমের পর আমার জীবনে এই বুস্ট এসেছে।

আরও পড়ুন

জেসমিন বলেন, তিনি বেশ বিখ্যাত হয়ে গেছেন। এখন সর্বত্র মানুষ তাকে চিনতে শুরু করেছে। বিখ্যাত হওয়ার পরেও, জেসমিন প্রতিদিন তার ইনস্টাগ্রাম লাইভ চালিয়ে যাচ্ছেন। তিনি এটিতে তার রঙিন স্যুটের সংগ্রহ দেখান। তিনি বলেন, 'সময়ের কথা জানি না, কে জানে এমন অন্য কোনো কথা বললে তাও ভাইরাল হয়ে যায়।'

Advertisement

 

Advertisement