scorecardresearch
 

Kajol Viral Video: অষ্টমীর অঞ্জলির সময় রেগে গেলেন কাজল! কী এমন ঘটল? মাইক নিয়ে বললেন...

Kajol Viral Video: বলিউড তাঁর কর্মক্ষেত্র। হিন্দি সিনেমার জন্যই বিশ্বজুড়ে পরিচিতি কাজলের। কিন্তু তিনি যে আদতে মনেপ্রাণে বাঙালি, দুর্গাপুজো এলেই তা বোঝা যায়। প্রতিবারই মুম্বইয়েই দুর্গাপুজোয় মেতে ওঠেন কাজল। আর তাঁর সঙ্গে আনন্দে যোগ দেন অন্য তারকারাও। এবারও দুর্গাপুজোয় কাজলের সঙ্গে অষ্টমীতে পুজো দিলেন আলিয়া ভাট, রানি মুখার্জি।

Advertisement
পুজোর দিনে কাজল হঠাৎ রেগে গেলেন কেন? পুজোর দিনে কাজল হঠাৎ রেগে গেলেন কেন?

Kajol Viral Video: বলিউড তাঁর কর্মক্ষেত্র। হিন্দি সিনেমার জন্যই বিশ্বজুড়ে পরিচিতি কাজলের। কিন্তু তিনি যে আদতে মনেপ্রাণে বাঙালি, দুর্গাপুজো এলেই তা বোঝা যায়। প্রতিবারই মুম্বইয়েই দুর্গাপুজোয় মেতে ওঠেন কাজল। আর তাঁর সঙ্গে আনন্দে যোগ দেন অন্য তারকারাও। এবারও দুর্গাপুজোয় কাজলের সঙ্গে অষ্টমীতে পুজো দিলেন আলিয়া ভাট, রানি মুখার্জি। তবে এবারের পুজোয় কাজলের আনন্দ করার পাশাপাশি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে তাঁকে রেগে যেতে দেখা যাচ্ছে। 

আসলে, দুর্গা প্রতিমার কাছে অনেকেই জুতো পরে চলে যাচ্ছিলেন। সমস্ত আচার বিধিও করছিলেন জুতো পরে। সেটা মোটেও পছন্দ হয়নি কাজলের। তিনি প্রথমে হালকা রেগে যান। তারপর মনে করিয়ে দেন, 'একটু তো সম্মান রাখ, এটা তো পুজো!' তাঁকে চেঁচিয়ে কথা বলতে দেখে ঢাঁক বাজানো থেমে যায়। তিনি বলেন, 'সামনে যাঁরা জুতো পরে আছেন, দয়া করে সরে যান।' ভিডিওটি দেখে অনেকেরই পাড়ার মা-কাকিমাদের কথা মনে পড়ে যাচ্ছে। 
 

কাজলের ঠিক কিছুটা দূরেই, এই ভিডিওতে আলিয়া ভাটকে দেখা যাচ্ছে। সুন্দর লাল রঙের শাড়ি পরেছেন কাপুর বাড়ির বউ। অন্যদিকে তাঁর বোন শাহিন পরেছেন হলুদ। দু'জনকেই এক্কেবারে বাঙালি বাড়ির মেয়ে লাগছে। দুই বোন পুজোর আনন্দে মেতে ওঠেন। 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisement

অন্যদিকে কাজলের সঙ্গে ছিলেন অজয় দেবগণ ও তাঁর ছেলেও। তাঁদেরকেও দুর্গাপুজোর আনন্দে মেতে উঠতে দেখা যাচ্ছে। অজয় দেবগণের অষ্টমী লুকটা একেবারে পাড়ার দাদাদের মতোই ছিল। সুন্দর ডার্ক ব্লু পাঞ্জাবি, চোখে সানগ্লাস। ছেলে যুগের সঙ্গে খুনসুটিও করতে দেখা গেল তাঁকে। পাশে অঞ্জলি... সরি, কাজল! এ যেন একেবারে আর পাঁচটা বাঙালি পরিবারের অষ্টমীর সকালেরই দৃশ্য।

আপনার অষ্টমীর সকালটা কেমন কেটেছে? নিচে পোস্ট কমেন্টে জানাতে ভুলবেন না কিন্তু!

Advertisement