scorecardresearch
 

Mahindra Thar And Tata Nano Collision: Thar এবং Tata Nano-র মুখোমুখি ধাক্কা, তার ফল কী হল জানেন? VIRAL

Mahindra Thar And Tata Nano Collision: শক্তপোক্ত Mahindra Thar এবং ছোট্টখাট্ট Tata Nano-র মুখোমুখি ধাক্কা লাগল ছত্তিশগড়ে। তারপর ফল কী হল দেখুন। ছবি দেখে অবাক হয়ে যাবেন।

Advertisement
Mahindra Thar এবং Tata Nano-র মুখোমুখি ধাক্কা, তারপর ফল কী হল দেখুন Mahindra Thar এবং Tata Nano-র মুখোমুখি ধাক্কা, তারপর ফল কী হল দেখুন
হাইলাইটস
  • Mahindra Thar এবং Tata Nano-র মুখোমুখি
  • ধাক্কা লাগার পর ফল কী হল দেখুন
  • ছবি দেখে অবাক হয়ে যাবেন

Mahindra Thar And Tata Nano Collision: একটা গাড়ি হল টাটা ন্যানো। যা লাখ টাকা মাত্র দাম। লক্ষ টাকার গাড়ি বাজারে আসার পরেই চড়চড় করে বিক্রি হতে শুরু করে। দেখতে অনেকটা বিটেল কারের মত।

অন্যদিকে আরেকটা গাড়ি মাহিন্দ্রা থর যেটি দাম এবং ভার দুটোতেই ন্যানোর চেয়ে কয়েক গুণ এগিয়ে। দেখতে হামভি কারের মত।

একটা গাড়ি ভারতীয় মিডিল ক্লাসদের জন্য। গাড়ি আরেকটা অ্যাডভেঞ্চার প্রিয় লোকদের জন্য। গাড়ি এছাড়াও বিভিন্ন নেতা রাউডি এ সমস্ত লোকেরা এই ধরনের গাড়ি পছন্দ করেন।

একটা গাড়ি কিনে লোকেরা বলেন, যে এটা আমার প্রথম গাড়ি। আরেকটা কিনে লোকে বলেন এটি কখনওই তার প্রথম গাড়ি হতে পারে না।

একটা চলতে চলতে আগুন লেগে যাওয়ার খবর মেলে। আর একটা চলতে চলতে কৃষকদের উপর চালিয়ে দেওয়ার খবর আছে।

এখন যে ঘটনার খবর বলব। সেটা ছত্রিশগড়ের দুর্গ থেকে পদ্মনাভপুর বলে একটি জায়গার। এখানে মিনি স্টেডিয়াম মোড় রয়েছে। এখানেই এই দুটি গাড়ি সামনাসামনি চলে আসে। ন্যানো এবং থর দুটি গাড়ি মুখোমুখি ধাক্কা লাগে। থরের গতি একটু বেশিই ছিল। কারণ ইঞ্জিনে শক্তি বেশি থাকায় এটি একটু জোরেই চলে।

এরপর যা হল সবাইকে চমকে দিয়েছে। এই ঘটনার খবর এবং ফটো আছে। দুটি গাড়ি মুখোমুখি ধাক্কা লাগার পর থর উল্টে পড়ে যায়। অন্যদিকে ন্যানো কিছুতেই উল্টে যায়নি। সোজা দাঁড়িয়ে রয়েছে বলে দেখা গিয়েছে।

টাটা ন্যানো

দেখুন থরের ফটো

মাহিন্দ্রা থর


এখনও পর্যন্ত জানা গিয়েছে যে থর একদম নতুন ছিল। গাড়িতে নম্বর প্লেটও লাগানো হয়নি। কিছুদিন আগে শোরুম থেকে এটি বের করা হয়। অন্যদিকে ন্যানো গাড়িটি অতটা নতুন নয়। তাতে নম্বর প্লেটও ছিল যথারীতি। কিন্তু খবরটি এই কারণে ভাইরাল হয়েছে যে মাহিন্দ্রা থর উল্টে পড়ে গেলেও ন্যানো গাড়ি সোজা দাঁড়িয়ে থেকে যায়। ফটো পরে সামনে আসে। ন্যানো উল্টে গেছিল কিনা জানা যায়নি। যদি উল্টেও যায় তাহলে সেটি থলের তুলনায় সোজা করে দেওয়া সহজ হবে। এতে এই পরিস্থিতিতে ধারণা করা যাচ্ছে যে স্পিড কতটা ছিল।

Advertisement

 

Advertisement