scorecardresearch
 

ছেলেটির পায়ে জড়িয়ে বিশালাকার সাপ, রক্তহিম করা ভাইরাল ভিডিও

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে বিশাল আয়তনের একটি সাপ জড়িয়ে রয়েছে ছেলেটির দুটো পা। সেই ছোট্ট ভিডিও ক্লিপে শিহরিত নেটদুনিয়া।

Advertisement
এই ভিডিওটি দেখে শিড়দাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত নামতে বাধ্য এই ভিডিওটি দেখে শিড়দাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত নামতে বাধ্য
হাইলাইটস
  • বিশাল আয়তনের একটি সাপ জড়িয়ে রয়েছে ছেলেটির দুটো পা
  • ২৯ সেকেন্ডের সেই ভিডিও ক্লিপ ভাইরাল
  • মাটিতে পড়ে গিয়েও সাপের কবল থেকে বেরোতে পারছে না ছেলেটি

আজকাল সোশ্যাল মিডিয়ায় কতই না ভাইরাল ভিডিও দেখা যায়। তার মধ্যে কোনওটা সত্যি ও কোনওটা বানানো। সেরকমই ফেসবুক, ট্যুইটারে জনপ্রিয় সাপের ভিডিও। কিন্তু এই ভিডিওটি দেখে শিড়দাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত নামতে বাধ্য। একটি ছেলে তার পা দুটি ছাড়ানোর আপ্রাণ চেষ্টা করে চলেছে। কিন্তু কেন? ২৯ সেকেন্ডের সেই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে বিশাল আকারের একটি সাপ জড়িয়ে রয়েছে তার পা। 

মাটিতে পড়ে গিয়েও সাপের কবল থেকে বেরোতে পারছে না ছেলেছটি। সমস্ত চেষ্টা বিফলে যাচ্ছে। প্রাণ নাশের এমন পরিস্থিতিতে খুব কম মানুষকে পড়তে হয়। মানুষের সঙ্গে সরীসৃপের এই যুদ্ধে যেন সব অস্ত্র বিফলে যাচ্ছিল পৃথিবীর সবথেকে বুদ্ধিমান প্রাণীর। অবশেষে সাপের কবল থেকে বেরোতে পারল কি, সেটা অবশ্য জানা যায়নি।  তার আগেই শেষ হয়ে যায় ভিডিও। 

what to say?!! Big Snake wants to have this man for Dinner pic.twitter.com/MLz7VSWd04 — MariePechova 2 (@MarieePechova) December 15, 2020

ট্যুইটারে ভিডিওটি দেওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। একের পর এক রিট্যুইট, লাইক আর ভিইয়ের বন্যা। এই রক্তহিম করা ভিডিও দেখে অভাবনীয় কমেন্ট করেছেন অনেক নেটিজেনরা। 

কেরলে ২০১৯ সালের অক্টোবরে, ৬১ বছর বয়সী একজন শ্রমিক, অজগরকে নিজের গলায় জড়িত হয়ে শ্বাস নিতে পারছিলেন না প্রায়। হাঁপিয়ে উঠছিলেন।  অন্য শ্রমিকরা, তার ঘাড় থেকে সাপটিকে সরানোর সর্বাত্মক চেষ্টা করেছিল এবং শেষ পর্যন্ত তিনি বেঁচে যান। 
 

Advertisement

Advertisement