scorecardresearch
 

Metro Couple : 'এ কেমন চুম্বন ?', মেট্রোতে ঘনিষ্ঠ যুগল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

একে অপরের দিকে তাকাচ্ছে। চোখে চোখে কথা বলছে যেন তারা। দেখে বোঝা যাচ্ছে, তাঁরা একে অপরকে চেনেন। হয়তো বা ভালোবাসেন এক অপরকে। কিন্তু তা বলে পাব্লিক প্লেসে যে কাণ্ডটা করলেন তা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায়।

Advertisement
মেট্রোতে চুম্বন যুবক-যুবতীর মেট্রোতে চুম্বন যুবক-যুবতীর
হাইলাইটস
  • চোখে চোখে কথা বলছে যেন তারা
  • একে অপরের কাছে আসছে
  • তারপর যুবক-যুবতী যা কাণ্ড করল তা এখন ভাইরাল

একে অপরের দিকে তাকাচ্ছে। চোখে চোখে কথা বলছে যেন তারা। দেখে বোঝা যাচ্ছে, তাঁরা একে অপরকে চেনেন। হয়তো বা ভালোবাসেন এক অপরকে। কিন্তু তা বলে পাব্লিক প্লেসে যে কাণ্ডটা করলেন তা নিয়ে রীতিমতো ছি ছি পড়ে গিয়েছে নেটপাড়ায়। চলন্ত মেট্রোর ভিতরে যুবক যুবতীর এই কাণ্ড দেখে অবাক নেটিজেনরা। কেউ বলছেন, ভালগার আবার কারও মতে ভালোবাসা বলে কথা, তার প্রকাশ কেমন হবে সেটা সেই যুগলেরই ব্যাপার।  

এই ভিডিও নিয়ে কেন এত আলোচনা হচ্ছে ? কারণ হল ভিডিওতে যুবক-যুবতীর কর্মকাণ্ড। সেখানে দেখা যাচ্ছে,  এক যুবক কোনও একটি পানীয় যুবতীর মুখে ঢালছেন আর তারপর তাঁকে চুম্বন করছেন। নেটিজেনরা বলছেন, মেট্রোর মধ্যে এসব করা উচিত নয়। আবার কারও কারও মতে, এতদূর পর্যন্ত সব ঠিক ছিল। তারপর যেটা হল সেটা মোটেও স্বাস্থ্যকর নয়। ভিডিওতে দেখা যায়, যুবতীর মুখে যে পানীয় ঢালা হয়েছে সেই পানীয় নিজের মুখে নিচ্ছেন যুবক।  

শুধু এই ভিডিও নয়, আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে ওই যুগলের। সেখানেও কার্যত একই কাণ্ড ঘটিয়েছেন তাঁরা। এই ভিডিও ইতিমধ্যেই ৮০ হাজার মানুষ দেখে নিয়েছেন। এই নিয়ে নেটিজেনরা নানা মন্তব্য করেছেন এক্স হ্যান্ডেলে। একজন যেমন লিখেছেন, 'এ কেমন চুম্বন। এমন চুম্বন প্রত্যাশিত নয়।' আর একজন লিখেছেন, 'এরা কেন স্ট্র ব্যবহার করল না? ভিডিওগুলো জাস্ট চোখে দেখা যায় না।' আর একজন চিন্তা ব্যক্ত করে লিখেছেন, 'এই রকম রিলস দেশের পরবর্তী প্রজন্মকে ধ্বংস করে ছাড়বে।' 

দিল্লি মেট্রোতে কপোত-কপোতির চুম্বন বা ঘনিষ্ঠ হওয়া এই প্রথম নয়। এই তো মাসখানেক আগেই মেট্রোতে দরজার সামনে দাঁড়িয়ে চুম্বন করেছিলেন যুবক-যুবতী। বাকি যাত্রীদের এক প্রকার অবজ্ঞা করেই তাঁরা একে অন্যকে জড়িয়ে ধরেন। তারপর গভীর চুম্বনে লিপ্ত হন। আশেপাশে যাঁরা দাঁড়িয়ে ছিলেন তাঁরা বিব্রত বোধ করে সরে গেলেও তাঁদের বিশেষ হেলদোল দেখা যায়নি। সেই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল। 

Advertisement

প্রসঙ্গত, দিল্লি মেট্রো রেল কর্পোরেশনের তরফে বহুবার যাত্রীদের সচেতন করা হয়েছে যেন তাঁরা কোনও রকম অশালীন কাজকর্ম না করেন মেট্রোতে। এমন কিছু না করেন যাতে অন্য যাত্রীরা বিরক্ত বা বিব্রত হন। কিন্তু যাত্রীদের একাংশ তা খুব একটা মেনে চলছেন বলে মনে হচ্ছে না।

Advertisement