scorecardresearch
 

এই কুকুরটি ধনকুবের, ৪৩০ কোটির সম্পত্তির মালিক, কী ভাবে হল?

বিশ্বের এক কোটিপতি কুকুর তার মিয়ামি ম্যানশন ২৩০ কোটি টাকায় বিক্রি করতে চলেছে, যা একসময় বিখ্যাত হলিউড গায়িকা ম্যাডোনার ছিল। এই কোটিপতি কুকুরের নাম গুন্থার-VI এবং এটি জার্মান শেফার্ড জাতের।

Advertisement
বিশ্বের সবচেয়ে ধনী কুকুর তার প্রাসাদ বিক্রি করবে! বিশ্বের সবচেয়ে ধনী কুকুর তার প্রাসাদ বিক্রি করবে!
হাইলাইটস
  • বিশ্বের সবচেয়ে ধনী কুকুর তার প্রাসাদ বিক্রি করবে!
  • এই বিলাসবহুল মিয়ামি ভিলার মূল্য $৩১ মিলিয়ন ডলার
  • Gunther-III সম্পদ পেয়েছিল $58 মিলিয়ন


বিশ্বের এক কোটিপতি কুকুর তার মিয়ামি ম্যানশন ২৩০  কোটি টাকায় বিক্রি করতে চলেছে, যা একসময় বিখ্যাত হলিউড গায়িকা ম্যাডোনার ছিল। এই কোটিপতি কুকুরের নাম গুন্থার-VI এবং এটি জার্মান শেফার্ড জাতের।

 

 

প্রসঙ্গত উল্লেখ্য, মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মিয়ামিতে এই কুকুরটি যে প্রাসাদটি বিক্রি হতে চলেছে, সেখানে একটি নয় বেডরুমের ওয়াটারফ্রন্ট হোমও রয়েছে। রিপোর্ট অনুসারে, গুন্থার-VI এর পূর্বপুরুষ গুন্থার-III প্রথম তার প্রয়াত মালকিন কাউন্টেস কার্লোটা লিবেনস্টাইনের কাছ থেকে ৪৩০ কোটি টাকার সম্পদ পেয়েছিল। গুন্থার-III ১৯৯২  সালে এই সম্পত্তি পায়, যখন তাঁর মালকিন কাউন্টেস কার্লোটা মারা যান।

 

 

তারপর থেকে, এই সম্পত্তি Gunther-III এর নামে, এখন এর মালকি  Gunther--VI। তাদের পুরো দেখভালের জন্য একটি টিম গঠন করা হয়েছে। গুন্থার-VI একজন সম্ভ্রান্ত ব্যক্তির মতো তার জীবনযাপন করে। তার সেবা করার জন্য অনেক চাকরও নিয়োগ করা হয়েছে।

মায়ামি ভিলার লিভিং রুমে চিমনির উপরে গুন্থার-IV-এর একটি  সোনার গিল্ড করা  পেইন্টিং রয়েছে যা বিস্কাইন উপসাগরে ছুটি কাটাকে দেখা যাচ্ছে বিশ্বের সবচেয়ে ধনী সারমেয়কে।

 

 

এই ভিলাটি মিয়ামির পশ এলাকায় অবস্থিত। এই ভিলা থেকে আশ্চর্যজনক দৃশ্য দেখা যায়, এছাড়াও আশেপাশে গাছপালা আছে। এখান থেকে পুরো শহরের দৃশ্যও দেখা যায়। এটিতে ৯ টি বেডরুম এবং ৮টি বাথরুম রয়েছে। এবং বাইরে একটি চমৎকার সুইমিং পুলও রয়েছে।

Advertisement

১৯৯৫  সালে ইতালিয় সংবাদমাধ্যমে সংবাদ প্রকাশ করেছিল যে কাউন্টেস কার্লোটা লিবেনস্টাইন নামে কোনও মহিলা ছিলেন না। অথচ প্রাসাদের এক পুরাতন মালিক বলেন, এমন কিছু নয়। কার্লোটা লিবেনস্টাইন নামের এক মহিলা তার সম্পত্তি  নিজের কুকুরকে দিয়েছিলেন। ব্যস, সে যাই হোক, এই মুহূর্তে মিয়ামিতে প্রাচুর্যের সঙ্গে জীবন কাটাচ্ছে এই কুকুরটি।

 

Advertisement