scorecardresearch
 

শ্যুটিংয়ে সাপের কামড় খেলেন সঙ্গীতশিল্পী, রোমহর্ষক ভিডিও Viral

ভিডিওতে (Video) দেখা যাচ্ছে, একটি সাদা ব্যাকড্রপের ওপরে কালো পোশাক পরে শুয়ে রয়েছেন Maeta। সঙ্গীত শিল্পীর ওপরে একটি কালো সাপকে দেখা যাচ্ছে। এরপর শিল্পীর ওপর আরও একটি সাদা সাপকে রাখার চেষ্টা হয়। আর সেই সময়েই ঘটে যায় বিপত্তি।

Advertisement
ঘটনার মুহূর্তের ভিডিও (ছবি সূত্র-সোশ্যাল মিডিয়া) ঘটনার মুহূর্তের ভিডিও (ছবি সূত্র-সোশ্যাল মিডিয়া)
হাইলাইটস
  • সঙ্গীতশিল্পীকে সাপের কামড়
  • বিষধর ছিল না সাপটি
  • সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

শ্যুটিং চলাকালীন সাপের কামড় খেলেন সঙ্গীত শিল্পী। Maeta নামে বছর ২১-এর এক সঙ্গীত শিল্পীর সঙ্গে ঘটেছে এই ঘটনাটি। সাপের ছোবল মারার মুহূর্তের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় (Social Medi) শেয়ার করেছেন ওই সঙ্গীত শিল্পী। আর শেয়ার করার সঙ্গে সঙ্গেই সেটি ভাইরাল (Viral) হয়ে যায়। 

ভিডিওতে (Video) দেখা যাচ্ছে, একটি সাদা ব্যাকড্রপের ওপরে কালো পোশাক পরে শুয়ে রয়েছেন Maeta। সঙ্গীত শিল্পীর ওপরে একটি কালো সাপকে দেখা যাচ্ছে। এরপর শিল্পীর ওপর আরও একটি সাদা সাপকে রাখার চেষ্টা হয়। আর সেই সময়েই ঘটে যায় বিপত্তি। হঠাৎই কালো সাপটি শিল্পীর মুখে কামড় বসায়। যদিও কামড়ের পরেই দ্রুত সাপটিকে সরিয়ে দিতে সক্ষম হন শিল্পী। তাছাড়া সাপটি বিষধর না থাকায় এ যাত্রায় রক্ষা পেয়ে যান তিনি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Maeta (@maetasworld)

সাপের কামড়ের ভিডিওটি ইতিমধ্য়েই প্রচুর মানুষ দেখে ফেলেছেন। ভিডিওটি দেখে অনেকেরই শিরদাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বয়ে গিয়েছে। বহু ইউজার কমেন্টও করেছেন। প্রসঙ্গত Maeta হলেন একজন উদীয়মান সঙ্গীতশিল্পী।

 

Advertisement