scorecardresearch
 

'সু্স্থ হয়ে উঠুন দাদা', পুরীর সৈতকে ভাইরাল বালুশিল্পে সৌরভ

রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে তারকা, অনুরাগীরা প্রত্যেকে সোশাল মিডিয়ায় সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে পোস্ট করছেন। এদিন বালুশিল্পী সুদর্শন পট্টনায়ক দাদা-র দ্রুত সেরে ওঠার কামনায় পুরীর সমুদ্র সৈতকে সৌরভের মূর্তি তৈরি করে তার ছবি ট্যুইট করেছেন।

Advertisement
সমুদ্র সৈকতে সৌরভের বালির মূর্তি। ফোটো- ট্যুইটার সমুদ্র সৈকতে সৌরভের বালির মূর্তি। ফোটো- ট্যুইটার
হাইলাইটস
  • শনিবার হাসপাতালে ভর্তি হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়
  • মৃদু হার্টঅ্যাটাকের পর অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে তাঁর
  • দাদা-র আরোগ্য কামনায় সুদর্শন পট্টানায়কের বালুশিল্প ভাইরাল

BCCI প্রেসিডেন্ট ও প্রাক্তন ভারতীয় ক্যাপ্টেন সৌরভ গঙ্গোপাধ্যায় অসুস্থ। শনিবার সকালে বুকে ব্যথায় ব্ল্যাকআউট হওয়ার পর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে তাঁর। সকালই শরীরচর্চা করতে গিয়ে অস্বস্তি অনুভব করেছিলেন তিনি। পরে সৌরভকে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ ৯ সদস্যের ডাক্তারদের বোর্ড বসছে মহারাজের জন্য। একই সঙ্গে থাকবেন বিশিষ্ট কার্ডিওলজিস্ট দেবী শেঠীও। তবে তিনি মঙ্গলবার কলকাতায় সৌরভকে দেখতে আসবেন বলেই খবর সূত্রের। আজ কনফারেন্স কলের মাধ্যমে তাঁকে বোর্ডের আলোচনায় রাখা হতে পারে।

গোটা দেশ সৌরভের আরোগ্য কামনা করছে। রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে তারকা, অনুরাগীরা প্রত্যেকে সোশাল মিডিয়ায় সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে পোস্ট করছেন। এদিন বালুশিল্পী সুদর্শন পট্টনায়ক দাদা-র দ্রুত সেরে ওঠার কামনায় পুরীর সমুদ্র সৈতকে সৌরভের মূর্তি তৈরি করে তার ছবি ট্যুইট করেছেন। 

দাদা-র বালির মূর্তির ছবি শেয়ার করে ট্যুইটে সৌরভ লেখেন, ''সু্স্থ হয়ে উঠুন দাদা!! আমরা আপনার তাড়াতাড়ি সেরে ওঠার জন্য প্রার্থনা করছি। আমার বালুশিল্প পুরীর সমুদ্র বিচে।''
 

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সেই ট্যুইট। পট্টনায়কের ছবিতে বালিতে সৌরভের মূর্তি তৈরি এবং তার পাশে লেখা- গেট ওয়েল সুন। এখনও পর্যন্ত প্রায় ৩৪,০০০ লাইক এবং বহু কমেন্ট পড়েছে সেই ট্যুইটে। অনেক অনুরাগী পোস্ট করে দাদা-র সুস্থতার কথা বলেছেন।

রবিবার উডল্যান্ডসের সিইও রুপালি বসু প্রাক্তন ক্রিকেটারের স্বাস্থ্য সম্পর্কে আশ্বস্ত করেছেন। তিনি জানিয়েছেন, সৌরভ গঙ্গোপাধ্যায় একদম ঠিক আছে। ডান দিকের করোনারিতে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। হাসপাতাল সূত্রের খবর, মৃদু হার্টঅ্যাটার্কও হয়েছিল দাদার। এমনকী তাঁর করোনারি আর্টারিতে তিনটে ব্লক পাওয়া গিয়েছে।

Advertisement