scorecardresearch
 

এগিয়ে আসছিল কুমির, দেখেই চপ্পল খুললেন মহিলা, তারপরের ঘটনা Viral

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে এক মহিলাকে কার্যত এমনই করতে দেখা যাচ্ছে। ভিডিওতে ওই মহিলাকে তাঁর কুকুরের সঙ্গে নদীর ধারে দাঁড়িয়ে থাকতে দেথা যাচ্ছে। আচমকাই সেখানে একটি কুমিরকে দেখা যায়। আর তারপর কুমিরকে দেখে ওই মহিলা যা করলেন তা দেখে আপনি হেসে গড়িয়ে পড়বেন। 

Advertisement
ছবি সূত্র-সোশ্যাল মিডিয়া ছবি সূত্র-সোশ্যাল মিডিয়া
হাইলাইটস
  • মহিলার সামনে কুমির
  • তাড়ালেন চপ্পল দিয়ে
  • সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

কল্পনা করুন আপনি নদীর পাড়ে দাঁড়িয়ে রয়েছেন, আর সেখানে একটু দূরেই আপনি একটি কুমির দেখতে পেলেন। তখন আপনি কী করবেন? হয় সেখান থেকে পালাবেন, নয় কুমিরটিকে তাড়ানোর চেষ্টা করবেন। কিন্তু আপনি কি সেখানে নিজের চপ্পল ব্যবহার করবেন? 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে এক মহিলাকে কার্যত এমনই করতে দেখা যাচ্ছে। ভিডিওতে ওই মহিলাকে তাঁর কুকুরের সঙ্গে নদীর ধারে দাঁড়িয়ে থাকতে দেথা যাচ্ছে। আচমকাই সেখানে একটি কুমিরকে দেখা যায়। আর তারপর কুমিরকে দেখে ওই মহিলা যা করলেন তা দেখে আপনি হেসে গড়িয়ে পড়বেন। 

কুমিরটিকে দেখে ওই মহিলা সেখান থেকে পালানোর পরিবর্তে নিজের চপ্পল খুলে সেটিকে মারার ইশারা করেন। আর তারপর চপ্পল দিয়েই নিজের হাতে তালি বাজান। অবাককাণ্ড মহিলাকে ওইরকম করতে দেখে সেখান থেকে পালিয়ে যায় কুমিরটি। 

ভিডিওর ক্য়াপশানে লেখা, 'সবাই জানে যখন মা চপ্পল খোলেন তখন তার কী মানে হয়'। ক্লিপিংটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্র ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে বিভিন্ন কমেন্টও করেছেন ইউজাররা। 

 

Advertisement