scorecardresearch
 

কয়লাকাণ্ডে ফের অভিষেক-যোগ! রুজিরার বোনের স্বামী-শ্বশুরকে ডেকে পাঠাল CBI

ফের অভিষেকের পরিবারের নাম জড়াল কয়লাকাণ্ডে। এবার অভিষেকের শ্যালিকা মেনকা গম্ভীরের স্বামী ও শ্বশুরকে নোটিস পাঠাল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিবিআই)। সিবিআই সূত্রে খবর, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকা মেনকা গম্ভীরের স্বামী অঙ্কুশ অরোরা এবং শ্বশুরকে ১৫ মার্চ নিজাম প্যালেসে তলব করা হয়েছে।

Advertisement
অভিষেকের শ্যালিকা মেনকা গম্ভীরের স্বামী ও শ্বশুরকে নোটিস পাঠাল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা অভিষেকের শ্যালিকা মেনকা গম্ভীরের স্বামী ও শ্বশুরকে নোটিস পাঠাল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা
হাইলাইটস
  • ফের অভিষেকের পরিবারের নাম জড়াল কয়লাকাণ্ডে
  • অভিষেকের শ্যালিকা মেনকা গম্ভীরের স্বামী ও শ্বশুরকে নোটিস
  • ১৫ মার্চ নিজাম প্যালেসে তলব করা হয়েছে

ভোটের মুখে অস্বস্তি কমল না শাসকদল তৃণমূলের। ফের অভিষেকের পরিবারের নাম জড়াল কয়লাকাণ্ডে। এবার অভিষেকের শ্যালিকা মেনকা গম্ভীরের স্বামী ও শ্বশুরকে নোটিস পাঠাল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিবিআই)। সিবিআই সূত্রে খবর, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকা মেনকা গম্ভীরের স্বামী অঙ্কুশ অরোরা এবং শ্বশুরকে ১৫ মার্চ নিজাম প্যালেসে তলব করা হয়েছে। সেই মর্মেই সিবিআই-এর তরফে নোটিস দেওয়া হয়েছে।

এর আগেও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকা মেনকা গম্ভীরের বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করে সিবিআই আধিকারিকরা। সিবিআই-এর অভিযোগ রুজিরা বন্দ্যোপাধ্যায়ের অ্যাকাউন্ট থেকে মেনকার অ্যাকাউন্টে টাকা লেনদেন হয়েছে। আবার মেনকার অ্যাকাউন্ট থেকে টাকা গিয়েছে বিদেশেও।

অভিষেক শ্যালিকাকে জিজ্ঞাসাবাদের জন্য বিশেষ দল গঠন করেছিল সিবিআই। এই দলে একাধিক মহিলা আধিকারিককেও রাখা হয়েছিল। শুধু মেনকা নন। মমতা বন্দ্যোপাধ্যায়য়ের বৌমা রুজিরা বন্দ্যোপাধ্যায়কেও নোটিস দেয় সিবিআই। অভিষেকের বাড়িতে বসেই চলে জিজ্ঞাসাবাদ পর্ব।

কয়লা পাচার কাণ্ডের তদন্তে ইতিমধ্যেই সিবিআই তত্‍পরতার সঙ্গে কাজ করছে। তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা নারুলাকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। তদন্তে জোরদার ভাবে নেমেছে আরেক কেন্দ্রীয় এজেন্সিও।পশ্চিমবঙ্গে একুশের নির্বাচনে প্রায় নিত্যদিনই বদলে যাচ্ছে ইস্যু। আপাতত রাজ্য রাজনীতিতে বিজেপি ও তৃণমূলের বিবাদের কেন্দ্রে দুই মহিলা। একজন হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা নারুলা। আরেকজন বিজেপির যুবনেত্রী পামেলা গোস্বামী। দুটি ঘটনারই উত্থান প্রায় পিঠোপিঠি!

Advertisement