scorecardresearch
 

'ভবানীপুর ভারতবর্ষের লড়াইয়ের সূচনা করবে', চ্যালেঞ্জ অভিষেকের

অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, "বাংলা তো প্রমাণ করে দিয়েছে যে বাংলা নিজের মেয়েকেই চায়। এবার ভবানীপুরকে প্রমাণ করতে হবে যে ভবানীপুর নিজের মেয়েকেই চায়।" একইসঙ্গে উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি বলেন, "৩০ তারিখ আপনারা শুধু তৃণমূল (TMC) প্রার্থীকে জেতানোর জন্য ভোট দিচ্ছেন না, আগামিদিনে দিল্লিতে পরিবর্তন আনার জন্যও ভোট দিচ্ছেন।" ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়কে ১ লক্ষ ভোটে জেতানোর আহ্বানও জানান অভিষেক।

Advertisement
অভিষেক বন্দ্যোপাধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • 'বিজেপি ভারতীয় যাত্রা পার্টি'
  • 'ইডি-সিবিআই কাঁচকলা করবে'
  • ভবানীপুরে বললেন অভিষেক

"ভবানীপুর আগামিদিনে ভারতবর্ষের লড়াইয়ের সূচনা করবে। এটা ভারতবর্ষ বনাম বিজেপির (BJP) লড়াই", ভবানীপুর উপনির্বাচনে (Bhawanipur By election) তৃণমূল প্রার্থী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে প্রচারে রবিবার এমনটাই বললেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যপাধ্যায়। এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় আরও বলেন, "বাংলা তো প্রমাণ করে দিয়েছে যে বাংলা নিজের মেয়েকেই চায়। এবার ভবানীপুরকে প্রমাণ করতে হবে যে ভবানীপুর নিজের মেয়েকেই চায়।" একইসঙ্গে উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি বলেন, "৩০ তারিখ আপনারা শুধু তৃণমূল (TMC) প্রার্থীকে জেতানোর জন্য ভোট দিচ্ছেন না, আগামিদিনে দিল্লিতে পরিবর্তন আনার জন্যও ভোট দিচ্ছেন।" ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়কে ১ লক্ষ ভোটে জেতানোর আহ্বানও জানান অভিষেক।

এদিন বিজেপি ও কেন্দ্রের নরেন্দ্র মোদীর (Narendra Modi) সরকারকে আরও একবার তুলোধনা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূলে সর্বভারতীয় সাধারণ সম্পাদক বলেন, "এখন এরা বহিরাগত নেতা পাঠাচ্ছে না। এবার বহিরাগত এজেন্সি পাঠাচ্ছে। আমাকেও নোটিশ পাঠিয়েছে। ইডি-সিবিআই আমার কাঁচকল করবেয তৃণমূল বিশুদ্ধ লোহা। যত আঘাত করবে তত শক্তিশালী হবে।" বিজেপিকে এদিন 'ভারতীয় যাত্রা পার্টি' বলেও কটাক্ষ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

১৪৪ ধারা জারি নিয়ে ত্রিপুরার (Tripura) মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকেও আক্রমণ করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। অভিষেক (Abhishek Banerjee) প্রশ্ন তোলেন, "ত্রিপুরায় ১৪৪ ধারা কেন? এত ভয় কেন? কতদিন রাখবেন? যেদিন তুলবেন, তার ২৪ ঘণ্টার মধ্যে যাব। ত্রিপুরায় জোড়াফল ফুটবে, গণতন্ত্র প্রতিষ্ঠা হবে।" 


 

Advertisement