scorecardresearch
 

Abhishek Banerjee: নিউইয়র্কে সানগ্লাস পরে সেলফি অভিষেকের, ছবি ঝড়ের বেগে VIRAL

এবারেও চিকিৎসা করাতে নিউ ইয়র্ক পাড়ি দিয়েছেন অভিষেক। সেখান থেকেই কোনও ঘনিষ্ঠকে তাঁর এই ছবি পাঠান। সেটিই ভাইরাল হয়েছে। তবে এই নিয়েও কটাক্ষ করতে ছাড়ছেন না সমালোচকদের একাংশ। 

Advertisement
নিউ ইয়র্কে অভিষেক বন্দ্যোপাধ্য়ায় নিউ ইয়র্কে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়
হাইলাইটস
  • নিউ ইয়র্কের ব্যস্ত রাস্তায় সেলফি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হল সেই ছবি।
  • অনেকেই বলছেন, 'হ্যান্ডসাম'! আবার তাঁর বিদেশযাত্রা নিয়ে কটাক্ষ করতেও ছাড়ছেন না সমালোচকরা। 
  • দুর্ঘটনায় পড়ে তাঁর SUV। চোখের নিচে গুরুতর আঘাত পান।  সেই সমস্যা এখনও সম্পূর্ণ মেটেনি। এখনও অভিষেকের চোখের তলায় লাল দাগ রয়েছে।

Abhishek Banerjee New York: চোখে কেতাদুরস্ত সানগ্লাস। পরিপাটি হেয়ারস্টাইল। পরনে ক্যাজুয়াল শার্ট আর পিঠে ব্যাকপ্যাক। নিউ ইয়র্কের ব্যস্ত রাস্তায় সেলফি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হল সেই ছবি। অনেকেই বলছেন, 'হ্যান্ডসাম'! আবার তাঁর বিদেশযাত্রা নিয়ে কটাক্ষ করতেও ছাড়ছেন না সমালোচকরা। 

প্রায় বছর ছয়েক আগের কথা। মুর্শিদাবাদ সফরে গিয়েছিলেন অভিষেক। সেখান থেকে ফেরার সময়ে দুর্ঘটনায় পড়ে তাঁর SUV। চোখের নিচে গুরুতর আঘাত পান। 

সেই সমস্যা এখনও সম্পূর্ণ মেটেনি। এখনও অভিষেকের চোখের তলায় লাল দাগ রয়েছে। বেশ কয়েকটি অস্ত্রোপচারের মাধ্যমে সুশ্রষার চেষ্টা করা হচ্ছে। 

আরও পড়ুন

এর আগে গত বছর সেই চোখেরই চিকিৎসা করাতে মার্কিন যুক্তরাষ্ট্র গিয়েছিলেন অভিষেক। সেই সময়ে হাসপাতালের বেড থেকে তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। 

এবারেও চিকিৎসা করাতে নিউ ইয়র্ক পাড়ি দিয়েছেন অভিষেক। সেখান থেকেই কোনও ঘনিষ্ঠকে তাঁর এই ছবি পাঠান। সেটিই ভাইরাল হয়েছে। তবে এই নিয়েও কটাক্ষ করতে ছাড়ছেন না সমালোচকদের একাংশ। 

বছর দশেক আগেই যদিও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের 'লুক' অনেকটা অন্যরকম ছিল। ভারী গাল, কিছুটা 'হেলদি' চেহারা ছিল অভিষেকের। তাঁর সেই পুরানো ছবি এখনও অনলাইনে দেখা যায়।

তবে সেই সময়ের অভিষেক আর এখনকার অভিষেকের লুকে কোনও মিল নেই। রাজনীতিতে হাত পাকার সঙ্গে সঙ্গে তাঁর চেহারাতেও এসেছে আমূল পরিবর্তন।

এখন একেবারে স্লিম, অ্যাথলেটিক চেহারা অভিষেকের। গালের সেই ভারী ভাব আর নেই। শক্ত, পুরুষালি চোয়াল। পরিপাটি চুলের ছাঁট। 

পোশাকেও তাঁর সেই 'ট্রান্সফরমেশনে'র ছাপ পড়েছে। পেশার স্বার্থে অবশ্যই পাজামা-পাঞ্জাবি পড়েন। কিন্তু সেটাও বেশ সুন্দর ফিটিংয়ের। সঙ্গে মাননসই চশমা। আবার মাঝে মাঝে দেখা যায় স্লিম ফিটের ফরমাল শার্ট আর ডার্ক ডেনিম জিন্সে। 'যুবনেতা'র চরিত্রের সঙ্গে একেবারে মাননসই বলা যায়। 
 

Advertisement

Advertisement