scorecardresearch
 

Anubrata Mondal Brother Beaten: থানার মেঝেতে রক্তাক্ত অবস্থায় শুয়ে অনুব্রতর ভাই, কী ঘটেছে?

দাদা তিহার জেলে। বেধড়ক মার খেয়ে রক্তাক্ত অবস্থায় থানার সামনে পড়ে অনুব্রত মণ্ডলের ভাই সুমিত মণ্ডল। শুক্রবার বোলপুর থানার বাইরে এই অবস্থাতেই দেখা যায় তাঁকে।

Advertisement
রক্তাক্ত অবস্থায় অনুব্রত মণ্ডলের ভাই সুমিত মণ্ডল রক্তাক্ত অবস্থায় অনুব্রত মণ্ডলের ভাই সুমিত মণ্ডল
হাইলাইটস
  • দাদা তিহার জেলে
  • বেধড়ক মার খেয়ে রক্তাক্ত অবস্থায় থানার সামনে পড়ে অনুব্রত মণ্ডলের ভাই সুমিত মণ্ডল
  • শুক্রবার বোলপুর থানার বাইরে এই অবস্থাতেই দেখা যায় তাঁকে

Anubrata Mondal Brother Beaten: দাদা তিহার জেলে। বেধড়ক মার খেয়ে রক্তাক্ত অবস্থায় থানার সামনে পড়ে অনুব্রত মণ্ডলের ভাই সুমিত মণ্ডল। শুক্রবার বোলপুর থানার বাইরে এই অবস্থাতেই দেখা যায় তাঁকে। দাদা অনুব্রত মণ্ডল বলেই বেধড়ক মারধর করা হয়, এমনটাই অভিযোগ সুমিতের। তাঁর দাবি, রক্তাক্ত অবস্থায় নিজেই থানায় আসেন। পুলিশ দেখেও চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়নি। 

এক সংবাদমাধ্যম সূত্রে খবর, সুমিত অভিযোগ করেছেন, বোলপুরের বাড়িপুকুরের কাছে, যা অনুব্রতের নিচুপট্টির বাড়ি সংলগ্ন এলাকা, সেখানে বিসর্জনের সময় এলাকার দুই যুবক তাঁকে মারধর করে। গুরুতর জখম হয়ে রক্তাক্ত অবস্থাতে নিজেই বোলপুর থানায় আসেন। থানায় লিখিত অভিযোগ দায়ের করা সত্ত্বেও হাসপাতালে নিয়ে গিয়ে তাঁকে চিকিৎসা করায়নি পুলিশ।

তিনি অভিযোগ করে বলেন, "থানায় এসে সব জানানো সত্ত্বেও পুলিশ আমাকে নিয়ে হাসপাতালে যায়নি। অনুব্রত মণ্ডলের ভাই বলেই আমাকে মারধর করেছে। আমার দাদা তিহারে বন্দি। তাই পুলিশ অসহযোগিতা করছে। আমি প্রচণ্ড অসুস্থ বোধ করছি।"

আরও পড়ুন

জানা যায় কামরুল আলি ও আকাশ কুণ্ডু নামে দুই যুবক সুমিতকে বেধড়ক মারধর করে। তার নাক-মুখ ফাটিয়ে দেয়। থানার বাইরে দীর্ঘক্ষণ পড়ে থাকতে দেখা যায় তাঁকে। অনুব্রতের অনুপস্থিতিতে ভাইকে মারধরের ঘটনায় চাঞ্চল্য। 

Advertisement