scorecardresearch
 

৫ দিন ধরে নিখোঁজ, গঙ্গাজলঘাটিতে পুকুরে ভেসে উঠল ব্যক্তির দেহ

সাতসকালে গ্রামের পুকুরে ভেসে উঠলো দেহ। আর তা নিয়েই চাঞ্চল্য ছড়িয়েছে বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানার দেশুড়িয়া গ্রামে। দেহটি স্থানীয় এক বাসিন্দার বলেই জানা যাচ্ছে।

Advertisement
চাঞ্চল্য ছড়িয়েছে  বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানার দেশুড়িয়া গ্রামে চাঞ্চল্য ছড়িয়েছে বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানার দেশুড়িয়া গ্রামে
হাইলাইটস
  • পুকুরের জল থেকে স্থানীয় এক ব্যাক্তির দেহ উদ্ধার
  • খুন নাকি দুর্ঘটনা খতিয়ে দেখছে পুলিশ
  • আজ সকালে স্থানীয় বাসিন্দারা পুকুরের জলে মৃতদেহটি ভাসতে দেখেন

সাতসকালে গ্রামের পুকুরে ভেসে উঠলো দেহ। আর তা নিয়েই চাঞ্চল্য ছড়িয়েছে  বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানার দেশুড়িয়া গ্রামে। দেহটি স্থানীয় এক বাসিন্দার বলেই জানা যাচ্ছে।

আজ সকালে স্থানীয় বাসিন্দারা পুকুরের জলে মৃতদেহটি ভাসতে দেখেন। স্থানীয়  সূত্রে খবর, মৃত ব্যাক্তির নাম রঙলাল সিং। মৃতের বাড়ি ওই গ্রামেই। জানা যাচ্ছে ওই ব্যাক্তি গত পাঁচ দিন ধরে নিখোঁজ ছিলেন। পরে থানায় খবর দিলে গঙ্গাজলঘাটি থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠায়। 

মৃতদেহে পচন ধরেছে বলে জানা যাচ্ছে।  পুলিশ ও স্থানীয়দের দাবি, ওই ব্যাক্তির মৃত্যু হয়েছে দিন কয়েক আগেই। রঙলাল সিং-কে খুন করা হয়েছে নাকি দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে খতিয়ে দেখছে পুলিশ।  মৃতদেহের কোথাও কোনো আঘাতের চিহ্ন আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement