scorecardresearch
 

Anupam Hazra: তৃণমূলের সঙ্গে বিজেপির সেটিংয়ের অভিযোগ, অনুপম হাজরার ফেসবুক পোস্টে বিতর্ক

Anupam Hazra: ফেসবুকে একটি পোস্ট করে অনুপম লিখেছেন, “জেতা সিটে দুর্বল প্রার্থী দেওয়ার জন্য শেষ মুহূর্তে কখন যে TMC’র সঙ্গে কোটি টাকার ডিল হয়ে যাবে আপনি ধরতেও পারবেন না!!! আপনি তখন ব্যস্ত, জীবনের ঝুঁকি নিয়ে পার্টির হয়ে দেওয়াস লিখতে!!! জয় জগন্নাথ!!!”

Advertisement
তৃণমূলের সঙ্গে সেটিংয়ের অভিযোগ এনে ফেসবুক পোস্ট বিজেপির অনুপম হাজরার তৃণমূলের সঙ্গে সেটিংয়ের অভিযোগ এনে ফেসবুক পোস্ট বিজেপির অনুপম হাজরার

গতকালই বোলপুর লোকসভা কেন্দ্রের জন্য সাঁইথিয়ার বাসিন্দা প্রিয়া সাহার নাম ঘোষণা করা হয়েছে বিজেপির তরফ থেকে। প্রিয়া সাহা প্রার্থী হওয়ার পরই সোস্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন অনুপম হাজরা। তাঁর সেই পোস্টকে ঘিরে তৈরি হয়েছে জল্পনা। তিনি নাম না করলেও তাঁর অভিযোগের তির প্রিয়া সাহার দিকেই বলে মনে করছেন সকলেই। এই পোস্ট নিয়ে অস্বস্তিতে পড়েছে বিজেপিও। তবে প্রকাশ্যে অবশ্য কথা বাড়াতে চাইছে না। কিন্তু কী এমন লিখেছেন অনুপম? যা নিয়ে তোলপাড় বঙ্গ রাজনীতি।

ফেসবুকে একটি পোস্ট করে অনুপম লিখেছেন, “জেতা সিটে দুর্বল প্রার্থী দেওয়ার জন্য শেষ মুহূর্তে কখন যে TMC’র সঙ্গে কোটি টাকার ডিল হয়ে যাবে আপনি ধরতেও পারবেন না!!! আপনি তখন ব্যস্ত, জীবনের ঝুঁকি নিয়ে পার্টির হয়ে দেওয়াস লিখতে!!! জয় জগন্নাথ!!!”

গতকালই বোলপুর লোকসভা কেন্দ্রের জন্য সাঁইথিয়ার বাসিন্দা প্রিয়া সাহার নাম ঘোষণা করা হয়েছে বিজেপির তরফ থেকে।  প্রথম দফায় শনিবার মোট ২০ জন প্রার্থীর নাম ঘোষণা করে বিজেপি। তার মধ্যে নাম রয়েছে প্রিয়ারও। প্রিয়া অবশ্য আগেও সাঁইথিয়া বিধানসভা থেকে বিজেপির হয়ে লড়াই করেছেন। কিন্তু বোলপুরের সঙ্গে তাঁর সম্পৃক্ততা তেমন নেই বলে দাবি বিজেপিরই অন্দরে। এই পরিস্থিতিতে হঠাৎই বোলপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করার পরেই দলের অন্দরেই শুরু হয়েছে একাধিক প্রশ্ন, পাশাপাশি বিতর্ক।

এক সময় বোলপুরের সাংসদ ছিলেন অনুপম। তবে তিনি অবশ্য তৃণমূল থেকে জিতেছিলেন। ২০১৯ সালে বিজেপিতে যোগ দেন অনুপম। আর লোকসভা নির্বাচনে যাদবপুর থেকে অনুপম দাঁড়ালেও তৃণমূলের মিমি চক্রবর্তীর কাছে হেরে যান তিনি। এখনও অনুপম বিজেপিতেই আছেন। তবে, রাজ্য তথা কেন্দ্রীয় নেতাদের থেকেও বেশ কিছুটা দূরে তাঁর অবস্থান। এই পরিস্থিতিতে বিজেপি তাঁকে প্রার্থী করবে না, ধরেই নেওয়া যায়। তাই এবার ফেসবুকে বিস্ফোরক পোস্ট করলেন তিনি।

Advertisement

 

Advertisement