scorecardresearch
 

Suvendu Adhikary On Arjun Singh: 'অর্জুনকে ওরা বিশ্বাস করে না, বারণ করেছিলাম', শুভেন্দুর মন্তব্যে জল্পনা

Suvendu Adhikary On Arjun Singh: শুভেন্দু অধিকারী এদিন সন্দেশখালিতে সভা শেষে অর্জুনকে নিয়ে শুভেন্দু বলেন, "অর্জুনকে তৃণমূল বিশ্বাস করে না। আমাদের অনেকের সঙ্গে ওঁর যোগাযোগ রয়েছে। উনি ভয়ে ওদিকে গিয়েছিলেন। 

Advertisement
শুভেন্দু ও অর্জুন। ফাইল ছবি শুভেন্দু ও অর্জুন। ফাইল ছবি
হাইলাইটস
  • ফের প্রকাশ্যে তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব। এবার অর্জুন সিংয়ের বিরুদ্ধে সম্মুখ সমরে নামলেন জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যাম।
  • তাঁর দাবি, ব্যারাকপুর লোকসভা কেন্দ্র থেকে যাতে অর্জুন সিং-কে যেন টিকিট দেওয়া না হয়। এর জন্য জগদ্দল বিধানসভা কেন্দ্র সহ ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের সমস্ত বিধানসভা কেন্দ্র থেকে সাধারণ মানুষের সই সংগ্রহ শুরু করেছেন সোমনাথ।
  • এরপর সেই সই-সহ চিঠি পাঠাবেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। এমনটাই জানালেন সোমনাথ শ্যাম।

Suvendu Adhikary On Arjun Singh: রবিবার ব্রিগেড থকে এ রাজ্যের ৪২ টি আসনেই প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল। নতুনে পুরাতনে জমজমাট তাঁদের প্রার্থী তালিকা। তবে যাঁদের নাম এবার বাদ গিয়েছে, তাঁদের মধ্যে অন্যতম চর্চিত মুখ সাংসদ অর্জুন সিং। তিনি এই মুহূর্তে সাংসদ রয়েছেন। যদিও বিজেপির টিকিটে জিতেছিলেন। পরে তৃণমূলে ফিরে যান। তাঁকে এবার টিকিট দেয়নি তৃণমূল। তারপরই তাঁর এলাকায় শুরু হয়েছে বিক্ষোভ। তাঁকে টিকিট দিতে হবে বলে অনুগামীরা বিক্ষোভ শুরু করেছেন। এরই মধ্যে তাঁর পাশে দাঁড়িয়ে অর্জুনকে নিয়ে জল্পনা আরও বাড়িয়ে দিলেন বিজেপি নেতা তথা রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অন্য়দিকে অর্জুনও প্রকাশ্যে ক্ষোভ জানিয়ে রেখেছেন। ফলে অন্য রকম গন্ধ পাচ্ছে রাজনৈতিক মহল।

শুভেন্দু অধিকারী এদিন সন্দেশখালিতে সভা শেষে অর্জুনকে নিয়ে শুভেন্দু বলেন, "অর্জুনকে তৃণমূল বিশ্বাস করে না। আমাদের অনেকের সঙ্গে ওঁর যোগাযোগ রয়েছে। উনি ভয়ে ওদিকে গিয়েছিলেন। ওঁকে বারণ করেছিলাম।" এমনকী অর্জুন সিং দ্রৌপদী মুর্মূকে রাষ্ট্রপতি নির্বাচনে ভোট দিয়েছিলেন বলেও দাবি করেন। 

এদিকে টিকিট না পাওয়ায় সাংবাদিক সম্মেলন করে অর্জুন সিং বলে দিয়েছেন, "আমাকে যিনি তৃণমূলে এনেছিলেন, তিনি টিকিট দেওয়া হবে বলেই এনেছিলেন। তা সত্ত্বেও দিল না। আমাকে দল আগে জানিয়ে দিতে পারতো। তাহলে অন্য রকম চিন্তাভাবনা করতে পারতাম।" তাঁকে বিজেপি টিকিট দিতে পারে কি না, এই প্রশ্নেও তিনি জানিয়েছেন, সেটা বিজেপি বলতে পারবে। ফলে তিনি এখনও বিজেপি থেকে টিকিট পেতে পারেন বলে আচমকা জল্পনা ছড়িয়ে গিয়েছে। এমনকী ওই আসনে বিজেপি এখনও প্রার্থী ঘোষণা করেনি। ফলে জল্পনা আরও হাওয়া পেয়েছে।

এর আগে অবশ্য অর্জুন সিংয়ের বিরুদ্ধে জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যাম, ব্যারাকপুর লোকসভা কেন্দ্র থেকে যাতে অর্জুন সিং-কে টিকিট দেওয়া না হয়, এর জন্য জগদ্দল বিধানসভা কেন্দ্র সহ ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের সমস্ত বিধানসভা কেন্দ্র থেকে সাধারণ মানুষের সই সংগ্রহ শুরু করেন। সেই সই-সহ চিঠি পাঠান মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। অর্জুনের বিরুদ্ধে বিজেপি থেকে জেতার পর প্রতিহিংসার রাজনীতির অভিযোগ তুলেছিলেন তিনি। এ ছাড়াও কয়েকজন বিধায়কও তাঁর বিরুদ্ধে রিপোর্ট করেছিলেন দলের সুপ্রিমোকে। এবার শুভেন্দুর পাশে দাঁড়ানো ও অর্জুনের ক্ষোভে নতুন কোনও সমীকরণ দেখা যায় কি না তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

Advertisement

 

Advertisement