scorecardresearch
 

Mamata in Purulia: 'আগেরবার BJP জিতেছিল,' গত লোকসভা মনে করিয়ে পুরুলিয়াবাসীর মন পেতে মরিয়া মমতা

পুরুলিয়ায় আগেরবার বিজেপি জিতেছিল। তারপর এখানে কী করেছে? মঙ্গলবার পুরুলিয়ায় গিয়ে সেই প্রশ্নই তুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন থেকেই বিভিন্ন জেলায় সফর শুরু করলেন মুখ্যমন্ত্রী। 

Advertisement
পুরুলিয়ার সভায় মমতা বন্দ্যোপাধ্যায় পুরুলিয়ার সভায় মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • পুরুলিয়ায় আগেরবার বিজেপি জিতেছিল। তারপর এখানে কী করেছে? মঙ্গলবার পুরুলিয়ায় গিয়ে সেই প্রশ্নই তুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
  • সম্প্রতি ১০০ দিনের কাজের টাকা মেটানোর প্রক্রিয়া শুরু করেছে রাজ্য সরকার।
  • এরপর ১১ লক্ষ বাড়ির বিষয়েও আশ্বাস দিলেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, ১১ লক্ষ বাড়ি আছে লিস্টে, পয়লা এপ্রিলের মধ্যে কেন্দ্র না দিলে আমরাই করে দেব। 

পুরুলিয়ায় আগেরবার বিজেপি জিতেছিল। তারপর এখানে কী করেছে? মঙ্গলবার পুরুলিয়ায় গিয়ে সেই প্রশ্নই তুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন থেকেই বিভিন্ন জেলায় সফর শুরু করলেন মুখ্যমন্ত্রী। 

সম্প্রতি ১০০ দিনের কাজের টাকা মেটানোর প্রক্রিয়া শুরু করেছে রাজ্য সরকার। এরপর ১১ লক্ষ বাড়ির বিষয়েও আশ্বাস দিলেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, ১১ লক্ষ বাড়ি আছে লিস্টে, পয়লা এপ্রিলের মধ্যে কেন্দ্র না দিলে আমরাই করে দেব। 

এদিন মুখ্যমন্ত্রী বিজেপির উদ্দেশ্যে কী কী বলেন? জানুন এক নজরে:

আরও পড়ুন

  • আগের বারে এখান থেকে বিজেপি জিতে গিয়েছিল। জিতে যাওয়ার পরে কিছু করেছিল? ইলেকশনের আগে এসে ভয় দেখাবে। কিছু টাকাপয়সা দেবে। আর কিছু মিথ্যা, খারাপ-খারাপ কথা বলবে। আপনারা শুনবেন না। ভোট হয়ে গেলেই ওরা পালিয়ে যাবে। আমরা কিন্তু বাংলায় ৩৬৫ দিন থাকব। তাই বলি, শীত, গ্রীষ্ম, বর্ষা আমরাই কিন্তু ভরসা। আমাদের সরকারই আপনাদের ভরসা। আমরা মানুষের পাশে ছিলাম, আছি, থাকব। 
     
  • জানেন তো একদল লোক আছে, কোনও কাজ করে না। শুধু মিথ্যা কথা বলে বেড়ায়। যাদের কাজ নেই, তারা মিথ্যা কথা বলে।
     
  • ভোটের আগে বলেছিলাম, আপনার বিনামূল্যে রেশন পাবেন। আর সেটাই পাচ্ছেন। বলেছিলাম স্মার্ট কার্ড করব, করে দিয়েছি। বলেছিলাম লক্ষ্মীর ভান্ডার করব, করে দিয়েছি। আগামিদিনেও আমরাই করে দেব আপনাদের। 
     
  • কেন্দ্রীয় সরকার আমাদের কোনও টাকাপয়সা দিচ্ছে না। ৪৫৫ টা টিম পাঠিয়েছে। আর রোজ দাঙ্গা লাগানোর চেষ্টা করে। আগুন নিজেরাই লাগায়, লাগিয়ে বলে লাগাল কে জবাব দাও। 
     
  • কোথাও গন্ডগোল হয় না, দেখবেন বিজেপির পঞ্চায়েতগুলিতেই গন্ডগোল হয়। এর কারণ কী? তার কারণ তারা লুটেপুটে খায় আর মানুষকে মারধর করে। 
     
  • আমি প্রত্যেক জনপ্রতিনিধিকে বলব, একসঙ্গে মিলেমিশে কাজ করবেন। মনে রাখবেন, মানুষই আপনাদের জিতিয়ে এখানে এনেছেন। মানুষ ছুঁড়ে ফেলে দেবে, তখন কেউ তাকিয়েও দেখবে না, পুছেও দেখবে না। এই কথাটা বিশ্বাস করলে তবেই আমার সঙ্গে তৃণমূল কংগ্রেস করবেন। আর না হলে বাড়ি যান, কংগ্রেস করুন, বিজেপি করুন, সিপিএম করুন, আমার কোনও আপত্তি নেই। 

Advertisement

Advertisement