scorecardresearch
 

Cattle Smuggling Case : ছুটির দিনেও তত্‍পর CBI-কর্তারা, তৈরি হচ্ছে অনুব্রতর প্রশ্নমালা?

গতকালও গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলকে তলব করে সিবিআই (CBI)। তবে অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা দেননি তিনি। গত পড়শু বোলপুর থেকে কলকাতায়  পৌঁছানোর পর, গতকাল এসএসকেএম-এ যান অনুব্রত। তবে সেখানে চিকিৎসকেরা কেষ্টকে পরীক্ষা করে জানান যে তাঁকে ভর্তি নেওয়ার কোনও প্রয়োজন নেই। এরপরেই বোলপুরে ফিরে যান তিনি। আর অনুব্রত ফিরতেই ফের নোটিশ দিল সিবিআই।

Advertisement
অনুব্রত মণ্ডল অনুব্রত মণ্ডল
হাইলাইটস
  • অনুব্রতকে ফের নোটিশ
  • বুধবার হাজিরার নির্দেশ
  • তৎপর সিবিআই কর্তারা

স্বস্তি নেই বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal)। গরু পাচার মামলায় বুধবার ফের তাঁকে নিজাম প্যালেসে হাজিরা হওয়ার নির্দেশ দিয়েছে সিবিআই। এই নিয়ে মোট ১০ বার তলব করা হল তাঁকে। এর আগে আজ মহরমের অফিসিয়াল ছুটির দিনেও নিজাম প্যালেসে জোর তৎপরতা। সূত্রের খবর, এদিন সকাল সকাল নিজাম প্যালেসে ঢোকেন সিবিআই-এর অ্যাডিশন্যাল ডিরেক্টর অজয় ভাটনগর। গরু পাচার মামলায় তদন্তকারী অফিসারদের সঙ্গে আলোচনায় বসতে পারেন তিনি। এক্ষেত্রে অনুব্রতর জন্য কড়া প্রশ্নপত্র তৈরি করা হতে পারে বলেও মনে করা হচ্ছে। 

এদিকে এদিনই সকালে অনুব্রত মণ্ডলের বোলপুরের (Bolpur) বাড়িতে যান এক ব্যক্তি। বাড়ির দরজায় টোকা দেওয়ার পর যিনি বের হন তাঁর হাতে একটি কাগজ দিয়ে চলে যান তিনি। তবে ওই ব্যক্তি কে, তা জানা যায়নি। সিবিআই সূত্রে খবর, বুধবার হাজিরা দেওয়ার জন্য ই-মেলে নোটিশ পাঠানো হয়েছে অনুব্রতকে। নোটিশের কপি অনুব্রতর বোলপুরের বাড়িতেও পাঠানো হয়েছে। তাহলে কি ওই ব্যক্তি সিবিআই-এর সেই নোটিশ নিয়েই অনুব্রতর বাড়িতে গিয়েছিলেন? সেই বিষয়ে অবশ্য নিশ্চিত করে কিছু জানা যায়নি। এমনকী অনুব্রতর বাড়ি থেকেও এই বিষয়ে কিছু জানানো হয়নি। 

প্রসঙ্গত, গতকালও গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলকে তলব করে সিবিআই (CBI)। তবে অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা দেননি তিনি। গত পড়শু বোলপুর থেকে কলকাতায়  পৌঁছানোর পর, গতকাল এসএসকেএম-এ যান অনুব্রত। তবে সেখানে চিকিৎসকেরা কেষ্টকে পরীক্ষা করে জানান যে তাঁকে ভর্তি নেওয়ার কোনও প্রয়োজন নেই। এরপরেই বোলপুরে ফিরে যান তিনি। আর অনুব্রত ফিরতেই ফের নোটিশ দিল সিবিআই। এখন দেখার বুধবার সিবিআই-এর সামনে হাজির হন কি না এই তৃণমূল নেতা। 

আরও পড়ুনকথায় কথায় রেগে যান? এই খাবারগুলো খেলেই মাথা থাকবে ঠান্ডা

Advertisement

 

Advertisement