scorecardresearch
 

CID Summons ED Officer: ইডি অফিসারকে তলব, শাহজাহান মামলায় জবানবন্দি রেকর্ড করবে CID

শেখ শাহাজাহান মামলায়  জবানবন্দি রেকর্ড করতে ইডি অফিসারকে তলব সিআইডির। ইডি অফিসার গৌরব ভরিলকে তলব করা হয়েছে। কলকাতায় সিআইডি সদর দফতর ভবানী ভবনে ডাকা হয়েছে তাঁকে। আগামী ৩ মার্চ তাঁর জবানবন্দি রেকর্ড করা হবে।

Advertisement
sheikh sahajahan sheikh sahajahan

CID Summons ED Officer: শেখ শাহাজাহান মামলায়  জবানবন্দি রেকর্ড করতে ইডি অফিসারকে তলব সিআইডির। ইডি অফিসার গৌরব ভরিলকে তলব করা হয়েছে। কলকাতায় সিআইডি সদর দফতর ভবানী ভবনে ডাকা হয়েছে তাঁকে। আগামী ৩ মার্চ তাঁর জবানবন্দি রেকর্ড করা হবে।

গত ৫ জানুয়ারি সন্দেশখালিতে শেখ শাহজাহানের বাড়িতে হানা দেয় ইডির আধিকারিকেরা। তারপর থেকেই বেপাত্তা হয়ে যান শাহজাহান। তাদের ওপর হামলা চালায় শাহজাহান সমর্থকেরা। রেশন দুর্নীতি মামলায় শাহজাহানের বাড়িতে তদন্ত করতে গিয়ে  হিংসার মুখে পড়তে হয়েছিল ইডির আধিকারিকদের।

গ্রেফতারের পর তৃণমূল নেতা শেখ শাহজাহানের বিরুদ্ধে দায়ের করা মামলাগুলির তদন্তভার নেয় সিআইডি। এই খবর জানিয়েছেন সিআইডি-র এক কর্তা। শুক্রবার উত্তর ২৪ পরগনা জেলার মিনাখাঁ থেকে গ্রেফতার করা হয়ে শাহজাহানকে। তাঁকে আদালতে তোলা হলে বিচারক ১০ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। গত ৫ জানুয়ারি থেকে নিখোঁজ ছিলেন তৃণমূল নেতা ৷ 

আরও পড়ুন

বৃহস্পতিবারই কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি টিএস শিবজ্ঞানম রাজ্যকে সাফ জানিয়ে দিয়েছিলেন, শেখ শাহজাহানকে গ্রেফতারিতে কোনও নিষেধাজ্ঞা নেই ৷ আদালত থেকে শাহজাহানকে সোজা ভবানী ভবনে আনা হয়। অভিযোগের ৫৫ দিন পর তাঁকে গ্রেফতার করে পুলিশ ৷

Advertisement