scorecardresearch
 

Mamata Banerjee Cabinet Meeting: জ্যোতিপ্রিয়ের দফতর নিয়ে সিদ্ধান্ত? ফের মন্ত্রিসভার বৈঠক ডাকলেন মমতা

ফের মন্ত্রিসভার বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার, ১৭ নভেম্বর মন্ত্রিসভার বৈঠক হবে। বুধবার নবান্নের সচিবালয় থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করে একথা জানানো হয়। বৈঠকে সকল মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের থাকতে হবে। আগামী ২১ নভেম্বর থেকে শুরু হচ্ছে বিশ্ব বাণিজ্য সম্মেলন, সেই কারণে এই বৈঠক ডাকা হতে পারে বলে মনে করা হচ্ছে।  

Advertisement
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • ফের মন্ত্রিসভার বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
  • শুক্রবার, ১৭ নভেম্বর মন্ত্রিসভার বৈঠক হবে
  • বুধবার নবান্নের সচিবালয় থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করে একথা জানানো হয়

Mamata Banerjee Cabinet Meeting: ফের মন্ত্রিসভার বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার, ১৭ নভেম্বর মন্ত্রিসভার বৈঠক হবে। বুধবার নবান্নের সচিবালয় থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করে একথা জানানো হয়। বৈঠকে সকল মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের থাকতে হবে। আগামী ২১ নভেম্বর থেকে শুরু হচ্ছে বিশ্ব বাণিজ্য সম্মেলন, সেই কারণে এই বৈঠক ডাকা হতে পারে বলে মনে করা হচ্ছে।  

বৈঠকে স্বরাষ্ট্রসচিব, অতিরিক্ত মুখ্যসচিব, স্বরাষ্ট্র এবং পার্বত্য বিষয়ক দফতর, অর্থ দফতরের প্রতিনিধিদের থাকতে বলা হয়েছে। এছাড়াও সচিব, ভূমি সংস্কার মহাধক্ষ্য, ভূমি ও ভূমি সংস্কার দফতর এবং উদ্বাস্তু ত্রাণ ও পুনর্বাসন দফতরকে বৈঠকে থাকতে হবে।  

এর আগে শেষ মন্ত্রিসভার বৈঠক হয়েছিল গত ১২ অক্টোবর। মুখ্যমন্ত্রীর পায়ে চোট থাকার কারণে কালীঘাটে সেই বৈঠক ডাকা হয়। কালীঘাটে নিজের অফিসে সেই বৈঠক রাখেন। ইতিহাসে প্রথমবার কোনও মুখ্যমন্ত্রীর বাড়িতে হয় মন্ত্রীসভার বৈঠক। 

আরও পড়ুন

উল্লেখ্য, আগামী ২১ থেকে ২৩ তারিখ  বিশ্ব বাণিজ্য সম্মেলন আয়োজন করা হবে রাজ্যে। বিনিয়োগ টানতে সেপ্টেম্বরে স্পেন ও দুবাই ভ্রমণে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সম্মেলনের প্রস্তুতি চলছে। রাজ্যের তিন জায়গায় হবে সম্মেলন। বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে সূচনা হবে। ধনধান্য স্টেডিয়ামে সম্মেলন শেষ হবে। এবারের বৈঠকে নেই বালু ওরফে রেশন দুর্নীতিতে গ্রেফতার প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁকে ছাড়াই অনুষ্ঠিত হতে চলেছে মন্ত্রিসভার বৈঠক।

Advertisement