scorecardresearch
 

Dev vs Hiran: হিরণের বিরুদ্ধে FIR ঘাটাল থানায়, প্রতিপক্ষকে 'শুভেচ্ছা'-ও জানালেন দেব

ঘাটালে ভোটের আগে বিজেপির হিরণ্ময় চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআরের কথা জানালেন তৃণমূল প্রার্থী দেব। বুধবার সংবাদমাধ্যমকে নিজেই একথা জানান তিনি। এদিন তিনি বলেন, "আড়াই-তিন মাস ধরে হিরণ তো অনেক কিছুই বলেছেন। বাংলার মানুষ জানে কে সত্যি আর কে মিথ্যে বলছে। আমার এখানে কোনও ভূমিকা নেই। ফেক অডিও ভাইরাল করছে, মিথ্যে প্রচার করেছে। অডিও ভাইরাল করে বলছে দেব টাকা নিয়েছে বা আমার সহকর্মীরা টাকা নিয়েছে।

Advertisement
দেব-হিরণ দেব-হিরণ

ঘাটালে ভোটের আগে বিজেপির হিরণ্ময় চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআরের কথা জানালেন তৃণমূল প্রার্থী দেব। বুধবার সংবাদমাধ্যমকে নিজেই একথা জানান তিনি। এদিন তিনি বলেন, "আড়াই-তিন মাস ধরে হিরণ তো অনেক কিছুই বলেছেন। বাংলার মানুষ জানে কে সত্যি আর কে মিথ্যে বলছে। আমার এখানে কোনও ভূমিকা নেই। ফেক অডিও ভাইরাল করছে, মিথ্যে প্রচার করেছে। অডিও ভাইরাল করে বলছে দেব টাকা নিয়েছে বা আমার সহকর্মীরা টাকা নিয়েছে। সে জন্য এফআইআর হয়েছে ওর বিরুদ্ধে। ও তো দুর্ঘটনায় মৃত্যুর ঘটনাতেও বলেছে দেব মেরেছে, দেব খুন করেছে। হিরণকে নিয়ে আমার কোনও মাথাব্যথা নেই। আমি ওকে শুভেচ্ছা জানাই।"

তিনি আরও বলেন, "ঘাটাল শান্তিপ্রিয় একটা জায়গা। এখানকার মানুষ ভালোবাসা প্রিয়। ১০ বছর ধরে আমরা শান্তি রেখেছি এখানে। এবারেও শান্তিতেই ভোট হবে। সব পরিষ্কার হয়ে যাবে।"

তবে দেবের এই মন্তব্যে পাল্টা প্রতিক্রিয়া দেন হিরণও। কালীঘাটের কাকুর প্রসঙ্গ টেনে তিনি বলেন, "আমার নামে, আমার আপ্ত সহায়কের নামে এফআইআর করেছে। আপনি এফআইআর করুন, কোর্টে যান। কোর্টে গেলেই সব প্রমাণ হয়ে যাবে। যেভাবে কালীঘাটের কাকুর গলার স্বর পরীক্ষা করা হয়েছিল সেভাবে আপনারও গলার স্বর পরীক্ষা করা হবে। দারুণ কাজ করছেন। অভিনন্দন জানালাম। গলার স্বর পরীক্ষা করলেই জানা যাবে আপনি কত বড় চাকরি চুরির চক্রান্তের সঙ্গে যুক্ত। বাকি আইন আইনের পথে চলবে। আপনার এফআইআরকে সাধুবাদ জানাই। তদন্তে আমরা পূর্ণ সহযোগিতা করব।"

আরও পড়ুন

রাজনীতির মঞ্চে দেব বনাম হিরণের বাদানুবাদের ঝাঁঝ দিন দিন বাড়ছে। আর মাত্র দু'দিন পরই ভোট। তার আগে যুযুধান দু'পক্ষই।

প্রসঙ্গত, হিরণের আপ্ত সহায়ক তমোঘ্ন দে-র খড়গপুরের বাড়িতে রাত তিনটের সময় হানা দেয় ঘাটাল পুলিশ। খবর পেয়ে রাতেই সেখানে পৌঁছে যান হিরণ। সেখানে ঘাটাল থানার ওসির সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন হিরণবিজেপি প্রার্থী। পুলিশ অফিসারকে ‘দেখে নেব’ হুমকি দেন। পাল্টা ‘দম দেখে নেব’ বলে জবাব দেন ওসিও।

Advertisement

Advertisement