scorecardresearch
 

Moyna BJP Worker Murder : BJP কর্মীকে তুলে নিয়ে গিয়ে খুনের অভিযোগ, ব্যাপক উত্তেজনা ময়নায়

ময়নার বিজেপি বিধায়ক অশোক দিন্দা বলেন, সোমবার বিকেল ৫টা নাগাদ বাকচায় বিজয়কৃষ্ণকে তুলে নিয়ে গিয়ে খুন করা হয়। এই ঘটনায় শাসকদলের যোগ রয়েছে বলেই দাবি তাঁর। ঘটনার প্রতিবাদে মঙ্গলবার ময়নার তিনমাথার মোড়ে পথ অবরোধ করে বিজেপি।

Advertisement
বিজয়কৃষ্ণ ভুঁইঞা বিজয়কৃষ্ণ ভুঁইঞা
হাইলাইটস
  • বিজেপি কর্মীকে খুনের অভিযোগ
  • অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
  • পূর্ব মেদিনীপুরের ময়নার ঘটনা

স্ত্রী ও ছেলের সামনে থেকে বিজেপি কর্মীকে অপহরণ করে খুনের অভিযোগ। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের ময়নার বাকচা এলাকায়। নিহত ব্যক্তির নাম বিজয়কৃষ্ণ ভুঁইঞা। নিখোঁজ সঞ্জয় তাঁতি নামে আরও এক বিজেপি কর্মীর। এই ঘটনাকে কেন্দ্র করে সোমবার রাত থেকেই উত্তপ্ত গোটা এলাকা। অভিযোগের তির তৃণমূলের দিকে।

এই বিষয়ে ময়নার বিজেপি বিধায়ক অশোক দিন্দা বলেন, সোমবার বিকেল ৫টা নাগাদ বাকচায় বিজয়কৃষ্ণকে তুলে নিয়ে গিয়ে খুন করা হয়। এই ঘটনায় শাসকদলের যোগ রয়েছে বলেই দাবি তাঁর। ঘটনার প্রতিবাদে মঙ্গলবার ময়নার তিনমাথার মোড়ে পথ অবরোধ করে বিজেপি।

অশোক দিন্দার অভিযোগ, বিজেপির বুথ সভাপতি বিজয়কৃষ্ণ ভুঁইঞা তাঁর স্ত্রী ও ছেলেকে নিয়ে যাচ্ছিলেন। সেই সময় তাঁর উপর হামলা হয়। হইচই শুনে পাড়ার লোকজন ছুটে গেলে বন্দুক দেখিয়ে বিজয়বাবুকে তুলে নিয়ে যায় দুষ্কৃতীরা। এলাকায় বোমাবাজিও করা হয় বলে অভিযোগ। ঘটনার কথা ইতিমধ্যেই পুলিশকে জানানো হয়েছে। এমনকী দলীয় নেতৃত্বকেও জানিয়েছেন অশোক দিন্দা। এদিকে রাতেই উদ্ধার হয় বিজয়কৃষ্ণ ভুঁইঞার দেহ। প্রয়োজনে আদালতে যাওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন অশোক দিন্দা। সঞ্জয় তাঁতি নামে দলের এক কর্মীকেও তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ বিজেপি বিধায়কের। 

এই ঘটনায় বিজেপির সর্বভারতী সহসভাপতি দিলীপ ঘোষ সংবাদমাধ্যমে বলেন, "বাকচায় গত পঞ্চায়েত নির্বাচন থেকেই অশান্তি চলছে। ওখানে মানুষ তৃণমূল কংগ্রেসের অত্যাচারে বিজেপির কাছে এসেছেন। আমরা তাঁদের নিয়েছি। পরে তাঁরা জিতিয়েছেন। তারপর অত্যাচার বেড়েছে। একাধিকবার আক্রমণ হয়েছে। মহিলারা আক্রান্ত হয়েছেন। আমি নিজে বহুবার গিয়েছি। পুলিশ দিয়ে অত্যাচার হয়েছে। পঞ্চায়েতের আগে ফের এইসব করে মানুষের মনে ভয় তৈরির চেষ্টা হচ্ছে"।

ঘটনায় শাসকদলের বিরুদ্ধে অভিযোগ থাকলেও এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই বলে দাবি স্থানীয় এক তৃণমূল নেতার। পাল্টা এই ঘটনার পর বিজেপি কর্মীরা তৃণমূল কর্মী সমর্থকদের বাড়িঘরে ভাঙচুর-লুঠপাট চালিয়েছে বলেই অভিযোগ করেন তিনি। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। 

Advertisement

আরও পড়ুন - মে মাসে দেশজুড়ে ১৪ ব্যাঙ্ক বন্ধ, পশ্চিমবঙ্গে কবে কবে?

 

Advertisement