scorecardresearch
 

ED Summons Abhishek Banerjee: এবার ইডি'র ডাক অভিষেককে, '৮ জুলাইয়ের পর যাব', জানালেন সাংসদ

স্কুলে নিয়োগ দুর্নীতিতে এবার ইডি'র তলব অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। আগামী মঙ্গলবার, ১৩ জুন সকাল সাড়ে ১১টায় সল্টলেকের সিজিও কমপ্লেক্সে তাঁকে ডেকে পাঠানো হয়েছে।

Advertisement
তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • স্কুলে নিয়োগ দুর্নীতিতে এবার ইডি'র তলব অভিষেক বন্দ্যোপাধ্যায়কে
  • এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে এর তীব্র বিরোধিতা করেন অভিষেক
  • ৮ জুলাই নির্বাচন শেষ না হলে তিনি যাবেন না বলে জানান

ED Summons Abhishek Banerjee: স্কুলে নিয়োগ দুর্নীতিতে এবার ইডি'র তলব অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। আগামী মঙ্গলবার, ১৩ জুন সকাল সাড়ে ১১টায় সল্টলেকের সিজিও কমপ্লেক্সে তাঁকে ডেকে পাঠানো হয়েছে। কয়েকদিন আগে তাঁকে জেরা করেছিল সিবিআই। সিবিআই-এর পর ডাক ইডি'র। এই প্রথম তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়োগ কেলেঙ্কারির মামলায় ইডি জিজ্ঞাসাবাদ করতে চলেছে। এদিকে তিনি রয়েছেন তৃণমূলের নবজোয়ার যাত্রাতে। 

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে এর তীব্র বিরোধিতা করেন অভিষেক। ৮ জুলাই নির্বাচন শেষ না হলে তিনি যাবেন না বলে জানান। তিনি বলেন, "ইচ্ছে করে আমাকে ব্যতিব্যস্ত করছে। নবজোয়ার কর্মসূচিকে বাধা দেওয়ার চেষ্টা বিজেপির। ১০-১১ ঘণ্টা সময় অপচয় করার মতো সময় আমার নেই। ৮ জুলাইয়ের পর যেদিন খুশি যাব। আমাকে ভোট প্রচার কর্মসূচি করতে হবে। আমার স্ত্রী-সন্তানকে হেনস্থা করছে। পঞ্চায়েত নির্বাচনের তারিখ ঘোষণার পরই আমায় তলব করা হয়েছে। পঞ্চায়েত নির্বাচন নিয়ে এ ভয় কীসের? ওদের তো প্রার্থী নেই কোথা থেকে দেবে।"

এদিকে নির্বাচন আচরণ বিধি আজ থেকে লাগু হয়েছে। এর মধ্যে কীভাবে সম্ভব জনজোয়ার যাত্রা? অভিষেক জানান, অধিবেশন শেষ হবে কালই। তবে জনসংযোগ চলবে। তাতে বাধা নেই, তাই বন্ধ হবে না বলে জানান। 

আরও পড়ুন

তাঁর আরও দাবি, সরকার এবং দল আলাদা চলে আজ প্রমাণ হয়ে গেল। তাই তো নবজোয়ার যাত্রা শেষ হওয়ার আগেই নির্বাচন ঘোষণা হয়ে গেল। 

এদিকে বৃহস্পতিবারই অভিষেক-পত্নী রুজিরাকেও ডেকে পাঠিয়েছিল ইডি। প্রায় চার ঘণ্টা জেরা করা হয়। এরপর বিকেল সাড়ে চারটা নাগাদ সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে আসেন রুজিরা। এরপরই অভিষেককে তলব করে বিকেলে ইডির নোটিস পাঠানো হয়।

Advertisement

Advertisement