scorecardresearch
 

শ্মশানে ঝাড়ফুঁকের নামে লাগাতার ধর্ষণ যুবতীকে, মঙ্গলকোটে ধৃত ওঝা

বাবা-মা নিয়ে গিয়েছিসেন ঝাড়ফুঁক করাতে। আর সেখানে গিয়েই ধর্ষণের শিকার হলেন যুবতী কন্যা। এই ঘটনাকে ঘিরে এখন চাঞ্চল্য ছড়িয়েছে পর্ব বর্ধমানের মঙ্গলকোটে।

Advertisement
ঝাড়ফুঁকের নামে তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঝার বিরুদ্ধে ঝাড়ফুঁকের নামে তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঝার বিরুদ্ধে
হাইলাইটস
  • অসুস্থ মেয়েকে সুস্থ করে দেবেন
  • এমনটাই দাবি করেছিল ওঝা
  • কিন্তু ঝাড়ফুঁকের নামে তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঝার বিরুদ্ধে

বাবা-মা নিয়ে গিয়েছিসেন ঝাড়ফুঁক করাতে। আর সেখানে গিয়েই ধর্ষণের শিকার হলেন যুবতী কন্যা। এই ঘটনাকে ঘিরে এখন চাঞ্চল্য ছড়িয়েছে পর্ব বর্ধমানের মঙ্গলকোটে। এখানকার ঝিলেরা গ্রামের ধুমকেতুতলায় একটি শ্মশান রয়েছে। সেই শ্মশানে কেতুগ্রাম থানার মোরগ্রামের  খ্যাপা বাবা নামে ওঝা আসে মাঝে মধ্যে। ভালো নাম মারু শেখ, বয়স ৪৩  বছর। সেই ওঝার বিরুদ্ধেই উঠেছে ধর্ষণের অভিযোগ। 

 

 

ঘটনার সূত্রপাত গত শনিবার।  কেতুগ্রাম থানার মোরগ্রামের এক উনিশ বছরের যুবতীকে ঝাড়ফুঁক করাতে  নিয়ে আসা হয় মঙ্গলকোটে ঝিলেরা গ্রামের ওই শ্মশানে। ওই  তরুণীর সঙ্গে ছিল তার বাবা।  যুবতীর বাবা জানান, মেয়ে বার বার বাড়ি থেকে পালাচ্ছিল । তাই মন শান্ত করতে ওঝা মারু শেখ মেয়েকে নিয়ে তার কাছে আসতে বলেছিল। ওঝার দাবি ছিল, মেয়েকে ঝাড়ফুঁক করে ঠিক করে দেবে । মন শান্ত হবে । বাড়িতেই থাকবে ।  সেই মত শনিবার রাত্রের দিকে ওই তরুণীকে ঝাড়ফুঁক করার নাম করে ডেকে এনে ভয় দেখিয়ে ধর্ষণ করে খ্যাপাবাবা। 

 

ঝাড়ফুঁকের নাম করে বেশ কয়েকবার ধর্ষণ করে ওই ওঝা। এমনটাই  অভিযোগ ওই তরুমীর মা- বাবার। তারা লিখিত অভিযোগ জানিয়েছেন  মঙ্গলকোট থানায়।  রবিবার রাত্রে গ্রেফতার  করা হয় অভিযুক্ত ওঝাকে। তাকে সোমবার  পুলিশ  কাটোয়া আদালতে পেশ করে। ওই যুবতীর  মা বাবা  দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন ওঝার।

 


 

Advertisement
Advertisement