scorecardresearch
 

IIT-খড়গপুরের হস্টেলে ছাত্রীর ঝুলন্ত দেহ, আত্নহত্যা নাকি খুন? রহস্য

খড়্গপুর ইঞ্জিনিয়ারিং কলেজ ক্যাম্পাস থেকে উদ্ধার হল ছাত্রীর ঝুলন্ত দেহ। আইআইটির ভিতরেই সরোজিনী নাইডু ও ইন্দিরা গান্ধী নামে দুটি মহিলা হস্টেল রয়েছে। ওই দুটি হস্টেলের মধ্যে সংযোগকারী একটি ছাদ থেকে ওই ছাত্রীর ঝুলন্ত দেহ দেখতে পান কলেজের পড়ুয়ারা।

Advertisement
হাইলাইটস
  • খড়্গপুর ইঞ্জিনিয়ারিং কলেজ ক্যাম্পাস থেকে উদ্ধার হল ছাত্রীর ঝুলন্ত দেহ।
  • আইআইটির ভিতরেই সরোজিনী নাইডু ও ইন্দিরা গান্ধী নামে দুটি মহিলা হস্টেল রয়েছে।

খড়্গপুর ইঞ্জিনিয়ারিং কলেজ ক্যাম্পাস থেকে উদ্ধার হল ছাত্রীর ঝুলন্ত দেহ। আইআইটির ভিতরেই সরোজিনী নাইডু ও ইন্দিরা গান্ধী নামে দুটি মহিলা হস্টেল রয়েছে। ওই দুটি হস্টেলের মধ্যে সংযোগকারী একটি ছাদ থেকে ওই ছাত্রীর ঝুলন্ত দেহ দেখতে পান কলেজের পড়ুয়ারা। ঘটনায় সোমবার সকালে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে আইআইটি-র ক্যাম্পাসে। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে।  

জানা গেছে, ওই ছাত্রীর নাম দেবিকা পিল্লাই। ২১ বছরের দেবিকা বি-টেক কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের চতুর্থ বর্ষের ছাত্রী ছিলেন। তাঁর বাড়ি কেরলের চেপাড থানার উত্তর এভুর এলাকায়। দিন ক'য়েক আগেই ছুটি নিয়ে বাড়ি গিয়েছিলেন। বাড়ি থেকে ফেরার পরই এই ঘটনা। ঘটনা আত্মহত্যা নাকি পেছনে অন্য কারণ রয়েছে, পুলিশ খতিয়ে দেখছে।

পড়ুয়ারা জানিয়েছেন, এদিন সকালে হস্টেল চত্বরে দেবিকাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখেন। এই দৃশ্য দেখে তাঁরা রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন। শোরগোল পড়ে যায় আইআইটি চত্বরে। হস্টেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। মৃতের পরিবারকে খবর দিয়েছে আইআইটি কর্তৃপক্ষ। তদন্ত  শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন

 

Advertisement