scorecardresearch
 

Bhangar Clash: TMC-ISF সংঘর্ষে উত্তপ্ত ভাঙড়, ভাঙচুর-ইটবৃষ্টি, নওশাদকে বার্তা শুভেন্দুর

আইএসএফের উপরে হামলা করা হয়েছে বলে অভিযোগ করে ঘটনার নিন্দা করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই সঙ্গে আইএসএফ-কে প্রচ্ছন্ন জোটবার্তাও দিয়েছেন।

Advertisement
তৃণমূল-আইএসএফ সংঘর্ষে উত্তপ্ত ভাঙড় তৃণমূল-আইএসএফ সংঘর্ষে উত্তপ্ত ভাঙড়
হাইলাইটস
  • ভাঙড়ে তৃণমূল ও আইএসএফ সংঘর্ষ।
  • জখম দুপক্ষের বেশ কয়েকজন।

তৃণমূল এবং আইএসএফ-এর সংঘর্ষে দফায় দফায় উত্তপ্ত হল ভাঙড়। পরস্পরের বিরুদ্ধে অভিযোগ-পাল্টা অভিযোগ করেছে দুই দল। আইএসএফের অভিযোগ,ভাঙরের হাতিশালা সিক্স লেনে তাদের মিছিলে হামলা করে তৃণমূল। পাল্টা রাজ্যের শাসক দলের অভিযোগ, তাদের দলীয় কার্যালয়ে ভাঙচুর চালানো হয়েছে। দু'পক্ষের মধ্যে ইটবৃষ্টি হয়। ঘটনায় আহত দুপক্ষের বেশ কয়েকজন। এলাকায়  কাশিপুর থানার পুলিশ। 

জানা গিয়েছে, শনিবার আইএসএফের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ভাঙরের আইএসএফের কর্মীরা গাড়িতে করে কলকাতার উদ্দেশে রওনা দিয়েছিলেন। সেই সময় হাতিশালা সিক্স লেনে তৃণমূলের কর্মী তাঁদের পথ আটকান বলে অভিযোগ। শুরু হয় বচসা। পথ আটকানো এবং হামলার অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে তৃণমূল। দু'পক্ষের মধ্যে ইট বৃষ্টি হয়। তৃণমূল পার্টি অফিস ভাঙচুর করেন আইএসএফ কর্মীরা।

ঘটনাস্থলে পৌঁছন ভাঙড়ের বিধায়ক নওসাদ সিদ্দিকি। তিনি বলেন,'মিডিয়ার মাধ্যমে বলছি,বাংলার অবস্থা কী দেখুন! গণতন্ত্র আজ আক্রান্ত। আমি প্রতিবাদ করছি। তাই হামলা চালানো হচ্ছে।'   

এ দিন আইএসএফের উপরে হামলা করা হয়েছে বলে অভিযোগ করে ঘটনার নিন্দা করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই সঙ্গে আইএসএফ-কে প্রচ্ছন্ন জোটবার্তাও দিয়েছেন। শুভেন্দু বলেন,'নওসাদ অত্যন্ত সম্মানীয় পরিবারের। খোঁজখবর নেব। বিরোধীদের যখন সময় দেয় পুরো সময়টা ব্যবহার করতে পারি। নওসাদ ভাইকে বলার সুযোগ দিই। তৃণমূল ও বিজেপির বিরোধিতা একসঙ্গে করলে পারবেন না। পশ্চিমবঙ্গে সময়ের ডাকে আগে আপনাকে ঠিক করতে হবে কার সঙ্গে থাকবেন। বাংলার মানুষ বিজেপিকে চাইছেন।'

আরও পড়ুন- ঘাসফুলে 'ঘরওয়াপসি' হিরণের? BJP বিধায়কের ভাইরাল ছবি

Advertisement