scorecardresearch
 

Dilip Ghosh: দিলীপকে দেখে 'জয় বাংলা' স্লোগান, 'খেল খতম হবে,' পাল্টা BJP প্রার্থী

বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষকে 'জয় বাংলা' স্লোগান। সোমবার চতুর্থ দফার ভোট চলছে। তারই মধ্যে বিক্ষিপ্ত অশান্তি একাধিক কেন্দ্রে। সকাল থেকে নিজের কেন্দ্রে বুথে বুথে ঘুরে বেড়াচ্ছেন  দিলীপ ঘোষ। তাঁকে দেখে নেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয়। দিলীপ বনাম কীর্তি আজাদের লড়াই এই আসনে। তিনি সকালেই বলেন 'খেল খতম' হয়ে যাবে।  

Advertisement
দিলীপ ঘোষ দিলীপ ঘোষ

BJP Burdwan-Durgapur candidate Dilip Ghosh: বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষকে 'জয় বাংলা' স্লোগান। সোমবার চতুর্থ দফার ভোট চলছে। তারই মধ্যে বিক্ষিপ্ত অশান্তি একাধিক কেন্দ্রে। সকাল থেকে নিজের কেন্দ্রে বুথে বুথে ঘুরে বেড়াচ্ছেন  দিলীপ ঘোষ। তাঁকে দেখে নেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয়। দিলীপ বনাম তৃণমূল প্রার্থী কীর্তি আজাদের লড়াই এই আসনে। তিনি সকালেই বলেন 'খেল খতম' হয়ে যাবে।  

সোমবার সকালে তিনি বলেন, "রাজ্যে সরকারি দল সবসময় প্রভাবিত করার চেষ্টা করে। আমাদের এজেন্টকে ঢুকতে দিচ্ছে না।" এদিন তিনি বলেন, "আত্মবিশ্বাস দিয়ে তৃণমূলকে হারাচ্ছি। আজ গণ্ডগোল করতে আসলে পার্মানেন্টলি ঘরে ঠুকিয়ে দেব। খেলা হবে গানও বাজবে না। খেলা শেষ হবে। দিদির কীর্তি যাবে ঘরে।"

সোমবার লোকসভা নির্বাচনের চতুর্থ দফার ভোটগ্রহণ চলছে। অশান্তি দেখা যায় দুর্গাপুরেও। এদিন দুর্গাপুরের বুথে পোলিং এজেন্টকে বাধা দেওয়াকে কেন্দ্র করে অশান্তি শুরু হয় দুর্গাপুরের ভিড়িঙ্গি এলাকায়। বিজেপি বিধায়ক লক্ষ্মণ চন্দ্র ঘোড়ুইকে এলাকা থেকে বের করে দেওয়ার অভিযোগ ওঠে। তাঁকে দিলীপ ঘওষের সঙ্গে সবসময় দেখা যায়। 

আরও পড়ুন

দুর্গাপুর ২৭৭ এসি ৮২ নম্বর বুথে বিজেপি পোলিং এজেন্টকে বাধা দেওয়া নিয়ে অশান্তির সূত্রপাত। বচসায় জড়িয়ে পড়েন তৃণমূল এবং বিজেপির কর্মীরা। এলাকায় উত্তেজনা ছড়ায়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তৃণমূলের পাল্টা দাবি, বিধায়ক বুথের সামনে দাঁড়িয়ে ভোটারদের প্রভাবিত করছিলেন। 

Advertisement