scorecardresearch
 

RG Kar Case LIVE: জামিনে ছাড়া পেলেন ছাত্র সমাজের নেতা সায়ন লাহিড়ী

আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ-খুনের ঘটনায় উত্তাল রাজ্য রাজনীতি। কর্মবিরতি পালন করছেন জুনিয়র চিকিৎসকরা। এর মধ্যেই শনিবার থেকে তাঁরা ৪ ঘণ্টার জন্য টেলিমেডিসিন পরিষেবা দেওয়া শুরু করবেন। অন্য দিকে, আরজি করকাণ্ডে দোষীদের ফাঁসির দাবিতে আজ ব্লকে ব্লকে মিছিল-ধর্না করবে তৃণমূল। প্রতিবাদে আজও ধর্নায় বসবেন রাজ্য বিজেপি নেতৃত্ব। কোন পথে সিবিআই তদন্ত, সেদিকেও নজর থাকবে।

Advertisement
সায়নের জামিনকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে রাজ্য। সায়নের জামিনকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে রাজ্য।
হাইলাইটস
  • চিকিৎসককে ধর্ষণ-খুনের ঘটনায় উত্তাল রাজ্য রাজনীতি।
  • আজ ব্লকে ব্লকে মিছিল-ধর্না করবে তৃণমূল।
  • কোন পথে সিবিআই তদন্ত, সেদিকেও নজর থাকবে।

আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ-খুনের ঘটনায় উত্তাল রাজ্য রাজনীতি। কর্মবিরতি পালন করছেন জুনিয়র চিকিৎসকরা। এর মধ্যেই শনিবার থেকে তাঁরা ৪ ঘণ্টার জন্য টেলিমেডিসিন পরিষেবা দেওয়া শুরু করবেন। অন্য দিকে, আরজি করকাণ্ডে দোষীদের ফাঁসির দাবিতে আজ ব্লকে ব্লকে মিছিল-ধর্না করবে তৃণমূল। প্রতিবাদে আজও ধর্নায় বসবেন রাজ্য বিজেপি নেতৃত্ব। কোন পথে সিবিআই তদন্ত, সেদিকেও নজর থাকবে। এই সংক্রান্ত সব খবরের আপডেট রইল এখানে...

ছাড়া পেলেন সায়ন লাহিড়ী

শনিবার সায়ন লাহিড়ীকে হেফাজত থেকে মুক্তি দিল কলকাতা পুলিশ। আরজি করের বিচারের দাবিতে গত ২৭ অগাস্টের 'নবান্ন অভিযানে'র অন্যতম সংগঠক ছিল এই সায়ন লাহিড়ী।

সায়ন লাহিড়ীর মা অঞ্জলির একটি আবেদনের ভিত্তিতে তাঁর বিরুদ্ধে মামলা খারিজ এবং জামিন মঞ্জুরের আবেদনের ভিত্তিতে শুক্রবার কলকাতা হাইকোর্ট শনিবার দুপুর ২টোর মধ্যে তাঁকে পুলিশ হেফাজত থেকে ছাড়ার নির্দেশ দেয়। সায়ন লাহিড়ী, পশ্চিম বঙ্গ ছাত্র সমাজের নেতা। ২৭ অগাস্ট সন্ধ্যায় সমাবেশের নেতৃত্ব দেওয়ায় সক্রিয় ভূমিকা পালন করার জন্য তাঁকে গ্রেফতার করা হয়েছিল।

সায়নের জামিনকে চ্যালেঞ্জ, সুপ্রিম কোর্টে রাজ্য

নবান্ন অভিযানের ডাক দেওয়া পশ্চিমবঙ্গ ছাত্র সমাজের নেতা সায়ন লাহিড়িকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। তাঁকে আজ দুপুরের মধ্যে মুক্তির নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। সেই নির্দেশকে চ্যালেঞ্জ করে এবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হল রাজ্য সরকার। 

আরও পড়ুন

 

আরজি করকাণ্ডে উত্তাল রাজ্য, শো বাতিল কমেডিয়ানের

আরজি করকাণ্ডের প্রতিবাদে তোলপাড় পরিস্থিতি। এই আবহে রবিবার কলকাতায় শো বাতিল করলেন কমেডিয়ান আকাশ গুপ্ত। 

 

আজও ধর্নায় বিজেপি

আরজি করকাণ্ডের প্রতিবাদে আজও ধর্নায় বসবেন রাজ্য বিজেপি নেতৃত্ব।

 

আজ তৃণমূলের ধর্না-মিছিল

আরজি করকাণ্ডে দোষীদের ফাঁসির দাবিতে আজ ব্লকে ব্লকে ধর্না-মিছিল করবে তৃণমূল। 

Advertisement

 

টেলিমেডিসিন পরিষেবা শুরু

আজ থেকে টেলিমেডিসিন পরিষেবা চালু করবেন জুনিয়র চিকিৎসকরা। শুক্রবার রাতে এই কথা জানিয়েছে পশ্চিমবঙ্গ জুনিয়র ডক্টরস ফ্রন্ট। আজ থেকে রোজ সকাল ১০টা থেকে দুপুর ২টো পর্যন্ত এই পরিষেবা পাওয়া যাবে। এই পরিষেবার জন্য কয়েকটি ফোন নম্বর দেওয়া হয়েছে, সেগুলি হল, ৮৭৭৭৫৬৫২৫১, ৮৭৭৭৫৬৯৩৯৯, ৮৭৭৭৫৭৯৫১৭, ৬২৯০৩২৬০৭৯। 

Advertisement