scorecardresearch
 

Lok Sabha Election 2024: সন্দেশখালি ইস্যুতে শুভেন্দুর বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করার অভিযোগ, ভিডিও পোস্ট করলেন অভিষেক

বুধবার সন্ধেয় বাঁকুড়ার পাত্রসায়ারে চাঞ্চল্য। তৃণমূল সমর্থকরা বিরোধী দলনেতা নেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে 'বিশ্বাসঘাতক' স্লোগান দেয় বলে অভিযোগ। শুভেন্দু যখন তাঁর অনুষ্ঠান শেষ করে প্রত্রসায়ার ছেড়ে রায়পুরের দিকে যাচ্ছিলেন, তখন রাস্তার পাশে জড়ো হওয়া কিছু তৃণমূল সমর্থক তাঁর বিরুদ্ধে স্লোগান দেয়।

Advertisement
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি শুভেন্দু অধিকারী। ফাইল ছবি
হাইলাইটস
  • বুধবার সন্ধেয় বাঁকুড়ার পাত্রসায়ারে চাঞ্চল্য।
  • তৃণমূল সমর্থকরা বিরোধী দলনেতা নেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে 'বিশ্বাসঘাতক' স্লোগান দেয় বলে অভিযোগ।

বুধবার সন্ধেয় বাঁকুড়ার পাত্রসায়ারে চাঞ্চল্য। তৃণমূল সমর্থকরা বিরোধী দলনেতা নেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে 'বিশ্বাসঘাতক' স্লোগান দেয় বলে অভিযোগ। শুভেন্দু যখন তাঁর অনুষ্ঠান শেষ করে প্রত্রসায়ার ছেড়ে রায়পুরের দিকে যাচ্ছিলেন, তখন রাস্তার পাশে জড়ো হওয়া কিছু তৃণমূল সমর্থক তাঁর বিরুদ্ধে স্লোগান দেয়। তার কনভয যখন সিমলাপাল এলাকা অতিক্রম করছিল তখন এই ঘটনা ঘটে। এর ফলে শুভেন্দু অধিকারী তার গাড়ি থেকে নেমে তৃণমূণ কর্মীদের তাড়া করেন বলে অভিযোগ। সেখানে মোতায়েন পুলিশকেও দোষারোপ করতে দেখা গেছে তাঁকে। সেখানে শুভেন্দু সেখানে মেজাজ হারিয়ে অশালীন মন্তব্য করেন বলেও অভিযোগ।

তারপরেই অভিষেক বন্দ্যোপাধ্যায় সেই ভিডিয়ো এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে পোস্ট করেছেন। যা নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে। ভিডিয়োর সত্যতা এখনও যাচাই করেনি 'বাংলা ডট আজতক ডট ইন।'

বুধবার বাঁকুড়ার সারেঙ্গায় নির্বাচনী প্রচারে গিয়েছিলেন শুভেন্দু। সেখান থেকে ফেরার পথে তাঁকে উদ্দেশ্য করে কেউ বা কারা স্লোগান দিতে শুরু করেন। অভিযোগ, কাছেই তৃণমূলের একটি জনসভা চলছিল। শুভেন্দু গাড়িতে ওঠার সময়ে সেখান থেকেই তাঁকে উদ্দেশ করে সন্দেশখালি প্রসঙ্গে মাইকে মন্তব্য করা হয়। যা শুনে তিনি মেজাজ হারান।

আরও পড়ুন

অভিষেক যে ভিডিয়োটি পোস্ট করেছেন, তাতে দেখা গিয়েছে, শুভেন্দু গাড়িতে উঠছেন। তাঁকে ঘিরে রয়েছেন দেহরক্ষীরা। পুলিশও রয়েছে সেখানে। পিছন দিক থেকে ভেসে আসছে মাইকের স্লোগান। তাতে বলা হচ্ছে, ‘‘সন্দেশখালির অপমান, মহিলাদের অপমান।’’ এই স্লোগান শুনেই তেলেবেগুনে জ্বলে ওঠেন শুভেন্দু। পাল্টা চিৎকার করেন তিনি। তখনই তাঁকে অশালীন শব্দবন্ধ ব্যবহার করতেও শোনা যায়। অভিষেক এই ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, ‘‘বিজেপির নারীশক্তি সম্মানের মডেল! নিজের চোখে দেখুন, তার পর বিশ্বাস করুন।’’

 

Advertisement

Advertisement