scorecardresearch
 

Manoranjan Bapari: 'এই রাজনীতি আমার মতো মানুষের জন্য নয়,' বিধায়ক পদও ছাড়ার ইচ্ছে TMC-র মনোরঞ্জনের

পঞ্চায়েত নির্বাচনর আগে পদত্যাগের ঘোষণা বিধায়ক মনোরঞ্জন ব্যাপারীর। সাত সকালে সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি জানান, পঞ্চায়েত নির্বাচন ২০২৩-এর হুগলি জেলার কমিটির (জোনাল ৬)-এর সদস‍্য ও রাজ‍্য তৃণমূলের সাধারণ সম্পাদকের পদ থেকে সরলেন মনোরঞ্জন ব্যাপারী। বিধায়ক পদ থেকেও ইস্তফার কথা। 

Advertisement
বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী
হাইলাইটস
  • পঞ্চায়েত নির্বাচনর আগে পদত্যাগের ঘোষণা বিধায়ক মনোরঞ্জন ব্যাপারীর
  • সাত সকালে সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি জানান
  • জানান বিধায়ক পদ থেকেও ইস্তফার কথা

Manoranjan Bapari-Panchayat Election 2023: 'পঞ্চায়েত নির্বাচনর আগে পদত্যাগের ঘোষণা বিধায়ক মনোরঞ্জন ব্যাপারীর। সাত সকালে সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি জানান, পঞ্চায়েত নির্বাচন ২০২৩-এর হুগলি জেলার কমিটির (জোনাল ৬)-এর সদস‍্য ও রাজ‍্য তৃণমূলের সাধারণ সম্পাদকের পদ থেকে সরলেন মনোরঞ্জন ব্যাপারী। জানান বিধায়ক পদ থেকেও ইস্তফার কথা। 

বলাগড়বাসীকে সম্বোধন করে সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্টকে ঘিরে ফের শোরগোল। তিনি এ-ও জানান, "বিধায়ক পদ থেকেও ইস্তফা দেওয়ার ইচ্ছা ছিল কিন্তু যেহেতু আগে আমি একটি চাকরি করতাম, নির্বাচনে দাঁড়াবার জন‍্য সেটি ছাড়তে হয়েছিল! দু বছরের অধিক সময় হয়ে গেল পঞ্চাশ বার ছোটাছুটি করেও যার পেনশন ও গ্রাচুইটির কিছু পাইনি, তাই এই মুহূর্তে বিধায়ক পদ ছাড়তে পারছি না। তা হলে খাবো কী? যেদিন পেনশন পেতে আরম্ভ করবো এই পদ থেকেও সরে দাঁড়াব। এতদিনে বুঝতে পেরেছি। এই রাজনীতি আমার মতো মানুষের জন‍্য নয়। সবাইকে ধন্যবাদ ও নমস্কার।"

পঞ্চায়েতে টিকিট বিলি নিয়ে তৃণমূলের অন্দরে দ্বন্দ্ব প্রকাশ্যে আসছে। সম্প্রতি বলাগড়েরই এক ব্লক সভাপতি দাবি করেন, বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী ভোটের টিকিট বিলি করছেন, অর্থের বিনিময়ে। এই মন্তব্য নিয়ে অনেক জলঘোলা হয়। ক্ষোভ প্রকাশ করেন মনোরঞ্জন ব্যাপারী। ব্লক সভাপতির বিরুদ্ধেও দুর্নীতির একগুচ্ছ অভিযোগ করেন। এরপরই এই পোস্ট তাঁর। 

আরও পড়ুন

Advertisement