scorecardresearch
 

আরজি কর কাণ্ড: 'আখতার আলি নাম খারাপ করছে,' দাবি তৃণমূল MLA সুদীপ্তর

আরজি করের দুর্নীতি কাণ্ডে সিবিআই ও ইডির ব়্যাডারে আছেন তৃণমূল বিধায়ক ডক্টর সুদীপ্ত রায়। ২০ ঘণ্টা তল্লাশি অভিযান চলে তাঁর বাসভবন এবং নার্সিংহোমে। আরজি কর হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান ছিলেন এই  সুদীপ্ত রায়। তাঁর দাবি, আর জি করের প্রাক্তন ডেপুটি সুপার আখতার আলি তাঁর নাম খারাপ করার চেষ্টা করছেন। অভিযোগ, দুর্নীতিতে সন্দীপ ঘোষের নামের সঙ্গে তাঁর নাম করেন আখতার আলি।

Advertisement
তৃণমূল বিধায়ক চিকিৎসক সুদীপ্ত রায় তৃণমূল বিধায়ক চিকিৎসক সুদীপ্ত রায়

MLA Dr. Sudipta Roy: আরজি করের দুর্নীতি কাণ্ডে সিবিআই ও ইডির ব়্যাডারে আছেন তৃণমূল বিধায়ক ডক্টর সুদীপ্ত রায়। ২০ ঘণ্টা তল্লাশি অভিযান চলে তাঁর বাসভবন এবং নার্সিংহোমে। আরজি কর হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান ছিলেন এই  সুদীপ্ত রায়। তাঁর দাবি, আর জি করের প্রাক্তন ডেপুটি সুপার আখতার আলি তাঁর নাম খারাপ করার চেষ্টা করছেন। অভিযোগ, দুর্নীতিতে সন্দীপ ঘোষের নামের সঙ্গে তাঁর নাম করেন আখতার আলি।

আজ সংসদে সাংবাদিকদের প্রশ্নে তিনি দাবি করে বলেন, "সিবিআই-এর ওপর আস্থা রয়েছে। তাঁরা অভিযান চালিয়েছে, জিজ্ঞাসাবাদ করেছে। কিন্তু কোনও কিছুই পায়নি।" পাশাপাশি এও বলেন, "শীঘ্রই মেডিক্যাল কাউন্সিল সন্দীপ ঘোষের রেজিস্টেশন নম্বর বাতিল করা হবে।"

সুদীপ্ত রায় রাজ্য স্বাস্থ্য নিয়োগ বোর্ডের সদস্য। ওয়েস্ট বেঙ্গল মেডিকেল কাউন্সিলের প্রাক্তন সভাপতি। 

আরও পড়ুন

আরজি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ ডক্টর সন্দীপ ঘোষ হাসপাতালের সেমিনার হলে তরুণী চিকিৎসকের দেহ পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যে যাঁদের ফোন করেছিলেন, তাঁদের মধ্যে সুদীপ্ত রায় ছিলেন একজন। সকাল ১০টা নাগাদ তাঁকে ফোন করা হয়েছিল। তাঁর একটি ভিডিও-ও প্রকাশ্যে আসে।

সিবিআই সন্দীপ ঘোষের কল রেকর্ড থেকে সুদীপ্ত রায়ের কনট্যাক্ট ডিটেলস সংগ্রহ করে। এর থেকেই সুদীপ্ত রায়ের বিষয়ে তদন্তের সিদ্ধান্ত নেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এর আগেও গত বৃহস্পতিবার প্রায় দেড় ঘণ্টা ধরে সুদীপ্ত রায়ের বাড়িতে তল্লাশি অভিযান চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। পরে, সুদীপ্ত রায় একটি সাংবাদিক সম্মেলন করে জানিয়েছিলেন। তিনি তদন্তে সহযোগিতা করার ইচ্ছা প্রকাশ করেছেন।

Advertisement