scorecardresearch
 

ঠাকুর দেখতে বেরিয়ে বাবাকে হারাল মেয়ে, নবমীর নদিয়ায় একাধিক দুর্ঘটনায় মৃত ৩

নদিয়ার কৃষ্ণনগরে মেয়েকে নিয়ে ঠাকুর দেখতে বেরিয়ে বাইক দুর্ঘটনায় মৃত বাবা। নবমীর বিকেলে বাইকে করে মেয়েকে নিয়ে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন কাশীনাথ মণ্ড। কোতোয়ালি থানার অন্তর্গত মানিকতলার বাসিন্দা তিনি। সোমবার সন্ধ্যায় মেয়েকে নিয়ে বাইকে করে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন।

Advertisement
নবমীতে মর্মান্তিক ঘটনা নবমীতে মর্মান্তিক ঘটনা
হাইলাইটস
  • নদিয়ার কৃষ্ণনগরে মেয়েকে নিয়ে ঠাকুর দেখতে বেরিয়ে বাইক দুর্ঘটনায় মৃত বাবা।
  • নবমীর বিকেলে বাইকে করে মেয়েকে নিয়ে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন কাশীনাথ মণ্ড।
  • কোতোয়ালি থানার অন্তর্গত মানিকতলার বাসিন্দা তিনি। সোমবার সন্ধ্যায় মেয়েকে নিয়ে বাইকে করে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন।

নদিয়ার কৃষ্ণনগরে মেয়েকে নিয়ে ঠাকুর দেখতে বেরিয়ে বাইক দুর্ঘটনায় মৃত বাবা। নবমীর বিকেলে বাইকে করে মেয়েকে নিয়ে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন কাশীনাথ মণ্ড। কোতোয়ালি থানার অন্তর্গত মানিকতলার বাসিন্দা তিনি। সোমবার সন্ধ্যায় মেয়েকে নিয়ে বাইকে করে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন। সেই সময়ে  উল্টো দিক থেকে আসা একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বাইকে মুখোমুখি ধাক্কা মারে। সংঘর্ষের পর ছিটকে পড়ে বাবা ও মেয়ে। 

সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয়রা। রক্তাক্ত অবস্থায় দু’জনকে উদ্ধার করে শক্তিনগর জেলে হাসপাতালে নিয়ে যান তাঁরা। সেখানে নিয়ে যাওয়া হলে কাশীনাথ মণ্ডকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। তাঁর মেয়েও গুরুতর আহত। সংজ্ঞাহীন অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তিনি। 

ঘাতক বাসকে আটক করেছে পুলিশ। পুজোর দিনে এমন মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। রাস্তায় বড় যানবাহন চলাচলে নিয়ন্ত্রণ ও নজরদারির দাবি করছেন স্থানীয়রা। 

প্রসঙ্গত, নবমীতে দু'টি পৃথক পথ দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। সব মিলিয়ে আহত  প্রায় ১২ জন। 

আরও পড়ুন

নদিয়ার ধানতলা থানার দত্তফুলিয়া পেট্রোল পাম্পে তেল নিয়ে দুই ব্যক্তি মোটরবাইক চালিয়ে বের হচ্ছিলেন। এমন সময়ে উল্টো দিক থেকে আরও একটি মোটরবাইক এসে মুখোমুখি ধাক্কা মারে। দুই মোটরবাইকের তিনজনই রাস্তায় ছিটকে পড়েন। তাঁদের রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানে নিয়ে যাওয়া হলে দু'জনকে মৃত ঘোষণা করেন  চিকিৎসকরা।

অন্যদিকে, নদিয়ার শান্তিপুর থানার ফুলিয়াতেও মোটরবাইক দুর্ঘটনায় একজন গুরুতর আহত হন। তাঁকে রানাঘাট মহাকুমা হাসপাতালে নিয়ে আসা হলে মৃত বলে ঘোষণা করা হয়। সব মিলিয়ে নবমীর রাতে মোটরবাইক দুর্ঘটনাতে মোট ১২জন আহত হয়েছেন। তাঁদের রানাঘাট মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাঁরা রানাঘাট মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

Advertisement